অ্যান্ড্রয়েড ওরিও আর ফেস আনলক ফিচারের সঙ্গে Comio X1 Note লঞ্চ হল

অ্যান্ড্রয়েড ওরিও আর ফেস আনলক ফিচারের সঙ্গে Comio X1 Note লঞ্চ হল
HIGHLIGHTS

এই ডিভাইসটি কোয়াড-কোর 1.4GHz প্রসেসার, 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে এর স্টোরেজ 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে

Comio তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন X1 Note ভারতে লঞ্চ করে দিয়েছে আর এর দাম 9,999টাকা। এই ডিভাইসটি অ্যামাজন, ফ্লিপকার্ট, পেটিএম, স্ন্যাপডিল আর শপক্লুতে কিনতে পাওয়া যাবে।

স্পেসিফিকেশান

 Comiuo X1 Note য়ের স্পেসিফিকেশানের বিষয়ে আমরা যদি দেখি তবে দেখা যাবে যে এতে কোয়াড কোর 1.4GHz  প্রসেসার, 3GB র‍্যাম, 32GB ইন্টারনাল স্টোরেজ আছে আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। X1 Note ফোনটিতে 6ইঞ্চির ফুল ভিউ FHD+ ডিসপ্লে আছে আর এর চার দিকে 2.5D কার্ভড গ্লাস আছে। এর এই ডিভাইসটির ফ্রন্টে একটি LED ফ্ল্যাশ আছে আর এর সঙ্গে আছে একটি 8 মেগাপিক্সালের ক্যামেরা।

ব্লুটুথ স্পিকারে গান শোনা এবার হবে আরও মজা

এই ডিভাইসটিকে ইউনিবডি মেটাল ডিজাইন দেওয়া হয়েছে আর এটি এই সময়ের মিড রেঞ্জ ডিভাইসে দেখা যায়। ডিভাইসটির ব্যাকে 13MP+5MPর অটোফোকাস রেয়ার ক্যামেরা চাহে আর এটি সার্কুলার স্পেসের মধ্যে ফ্ল্যাশ দেওয়া হয়েছে। ক্যামেরা সেটআপের ঠিক নীচে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে আর কোম্পানি দাবি করেছে যে এই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি 0-15 সেকেন্ডের মধ্যে ফোনকে আনলক করতে পারে।

Comio X1 Note স্মার্টফোনটিতে 2,900mAhয়ের ব্যাটারি আছে আর এই ডিভাইসে অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে দেওয়া হয়েছে। ডিভাইসটিতে ফেস আনলক ফিচারও দেওয়া হয়েছে আর এটি ডুয়াল অ্যাপের মাধ্যমে নিজে থেকে পার্সোনালাইজড করে। আর এই ডিভাইসটির ফ্রন্টে একটি নোটিফিকেশান LED আছে আর যার মাধ্যমে ইউজার্সরা পপ-আপ ফিচারের সুবিধা নিতে পারে। আর কপ অপশানে এটি পাওয়া যেতে পারে।

অফার্স                       

X1 Note 30 দিনের রিপ্লেসমেন্ট কভারেজ আর আপগ্রেড অফারের সঙ্গে একটি বিশেষ এক বছরের সঙ্গে 100দিনের ওয়ারেন্টির সঙ্গে এসেছে আর এতে আপনারা নিজেদের পুরনো ডিভাইস নতুনের সঙ্গে এক্সচেঞ্জ করতে পারবেন। আর শুধু এই নয় Comio একবার স্কিনের ব্রেকেজের ওয়ারেন্টিও কভারে অফার করছে, আর এর মানে এই যে আচমকা এই ফোনটি যদি পরে যায় তবে আর যদি কোন কারনে স্ক্রিন ভেঙ্গে যায় তবে সি সমস্যা থেকে আপনি মুক্ত।

Comio রিলায়েন্স জিওর সঙ্গে চুক্তি করে ক্যাশব্যাক অফার করছে, আর এতে 198টাকার আর 299টাকার রিচার্জে 50টাকার 44টি ভাউচার পাওয়া যাবে। এই ক্যাশব্যাকে জিও অ্যাপের মাই ভাউচার সেকশানে দেখা যাবে। আর ইউজার্সরা মাই জিও অ্যাঅএ মোট 2,200টাকার ক্যাশব্যাক পাবেন, জার পরে ইউজার্সদের জন্য Comioi X1 Note স্মার্টফোনটির দাম হবে 7,799টাকা।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo