Tecno লঞ্চ করল দুর্দান্ত ফোন, 48MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি রয়েছে

Tecno লঞ্চ করল দুর্দান্ত ফোন, 48MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি রয়েছে
HIGHLIGHTS

6GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ সহ বাজারে এসেছে Tecno Spark 8 Pro

Tecno Spark 8 Pro ফোনে MediaTek Helio G85 চিপসেট দিচ্ছে, যা Mali-G52 GPU-এর সাথে আসে

Tecno Spark 8 Pro ফোনের রিয়ারে LED ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে

Tecno কোম্পানি বাজারে তার নতুন স্মার্টফোন Tecno Spark 8 Pro লঞ্চ করেছে। কোম্পানির এই ফোনটি বাংলাদেশে লঞ্চ করা হয়েছে। 6GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ সহ এই ফোনের দাম 16,990 বাংলাদেশি টাকা (প্রায় 14,700 টাকা)। এই ফোন ইন্টারস্টেল ব্ল্যাক এবং কমোডো আইল্যান্ড কালার অপশনে পেশ করা হয়েছে। তবে চলুন জেনে নেওয়া যাক টেকনোর এই নতুন স্মার্টফোনে বিশেষ কী রয়েছে।

Tecno Spark 8 Pro এর ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে কোম্পানি একটি 6.8-ইঞ্চি ফুল HD+ ডট নচ ডিসপ্লে অফার করছে। এই ফোনটি পাতলা সাইড বেজেল সহ আসে। এছাড়া ফোনে পাওয়া বটম বেজেল সাইড বেজেলগুলির চেয়ে কিছুটা মোটা। এই লেটেস্ট টেকনো স্মার্টফোনটি 6GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ সহ আসে। প্রসেসর হিসেবে কোম্পানি এই ফোনে MediaTek Helio G85 চিপসেট দিচ্ছে, যা Mali-G52 GPU-এর সাথে আসে।

ফোনের পিছনে LED ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এতে প্রাইমারি ক্যামেরা 48 মেগাপিক্সেল দেওয়া। প্রাইমারি ক্যামেরার বিশেষত্ব হল এটি সুপার নাইট মোড 2.0 সাপোর্টের সাথে আসে। রিয়ার ক্যামেরাগুলো কত মেগাপিক্সেলের তা নিয়ে খুব বেশি তথ্য বেরিয়ে আসেনি।

টেকনোর এই লেটেস্ট স্মার্টফোনে 5000mAh ব্যাটারি রয়েছে। ফোনের ব্যাটারি ফাস্ট চার্জ করার জন্য এতে 33W ফাস্ট চার্জিং সাপোর্টও দেওয়া হয়েছে। ফোনে সিকিউরিটির জন্য কোম্পানি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফেস আনলক ফিচার দিচ্ছে। সুপার বুস্ট সিস্টেম অপ্টিমাইজেশান সহ, এই ফোন অ্যান্ড্রয়েড 11 আওট-অফ-দি-বক্স OS-এ কাজ করে।

Digit.in
Logo
Digit.in
Logo