Tecno Pova 4 আসতে চলেছে ভারতে, কোথা থেকে কেনা যাবে, থাকবে কোন ফিচার? দেখুন

Tecno Pova 4 আসতে চলেছে ভারতে, কোথা থেকে কেনা যাবে, থাকবে কোন ফিচার? দেখুন
HIGHLIGHTS

Tecno এর তরফে জানানো হয়েছে শীঘ্রই Tecno Pova 4 ভারতে আসতে চলেছে

ডিসেম্বরের শেষের দিকে লঞ্চ হতে পারে ফোনটি

এই ফোনে MediaTek Helio G99 প্রসেসর থাকবে বলেই জানা গিয়েছে

আর কয়েকদিনের অপেক্ষা তারপরই Tecno এর নতুন ফোন ভারতে হাজির হয়ে যাবে। Tecno এর তরফে ইতিমধ্যেই তাদের আগামী ফোনের কথা ঘোষণা করা হয়ে গিয়েছে। এই কোম্পানির আগামী ফোন যা ভারতে লঞ্চ হবে সেটার নাম হল Tecno Pova 4। এই ফোনটি Tecno Pova 3 এর উত্তরসূরি হিসেবে আসতে চলেছে। এই ফোনে থাকবে 4G সাপোর্ট সহ MediaTek Helio G99 প্রসেসর। গত মাসেই এই ফোনটি বিশ্ব বাজারে লঞ্চ করেছে।

এছাড়া এই ফোনে 6000mAh ব্যাটারি থাকতে চলেছে। এবং একবার ভারতে এই ফোনটি লঞ্চ করে গেলে, এটা কেবল মাত্র Amazon থেকেই কিনতে পারা যাবে। ইতিমধ্যেই ফোনটিকে এই E-commerce সাইটটির লিস্টে দেখা গিয়েছে। দেখুন ভারতে কোন কোন ফিচার নিয়ে আসতে পারে এই ফোন।

এই ফোনের দাম কত হবে?

বিশ্ব বাজারে এই ফোনের দাম রাখা হয়েছে 216 ডলার, অর্থাৎ ভারতীয় অর্থে যার মূল্য দাঁড়াবে কম বেশি 17,999 টাকা। এই দামে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল মিলবে। তবে জানা গিয়েছে ভারতে এই ফোনটির দাম 15,000 টাকার মধ্যেই রাখা হবে। তবে কবে এই ফোনটি ভারতে আসছে সেই বিষয়ে এখনও কোনও নির্দিষ্ট তথ্য মেলেনি। তবে মনে করা হচ্ছে চলতি মাসের শেষের দিকেই এই ফোনটি লঞ্চ করবে।

Tecno Pova 4

কী কী ফিচার থাকবে এই ফোনে? 

Tecno Pova 4 ফোনটিতে একটি 6.82 ইঞ্চির LCD ডিসপ্লে থাকবে যেখানে HD+ রেজোলিউশন মিলবে। এই ডিসপ্লেতে 90 HZ রিফ্রেশ রেট মিলবে। MediaTek Helio G99 প্রসেসর সাহায্যে এই ফোনের পারফরমেন্স পরিচালিত হবে বলেই জানা গিয়েছে। এই প্রসেসরের সঙ্গে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ মিলবে। যদিও এই স্টোরেজ এসডি কার্ডের সাহায্যে বাড়ানো যাবে।

এছাড়া এই ফোনে একটি 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা মিলবে, তার সঙ্গে একটি সেকেন্ডারি ক্যামেরা মিলবে। অর্থাৎ এই ফোনে ডুয়াল ক্যামেরা থাকবে। অন্যদিকে সেলফি তোলার জন্য এই ফোনে 8 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে। সঙ্গে থাকবে LED ফ্ল্যাশের ব্যবস্থা। 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 6000mAh এর একটি শক্তিশালী ব্যাটারি থাকবে এই ফোনে। এছাড়া থাকবে 3.5mm অডিও জ্যাক, স্টিরিও স্পিকার, ডুয়াল ব্যান্ড WiFi, FM রেডিও, ইত্যাদি। অ্যান্ড্রয়েড 12 এর সাহায্যে চলবে এই ফোন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo