ভারতে মাত্র 6,299 টাকায় ভারতে এল TECNO SPARK GO PLUS

ভারতে মাত্র 6,299 টাকায় ভারতে এল TECNO SPARK GO PLUS
HIGHLIGHTS

ফোনের দাম 6299 টাকা

ভারতে Techno Spark Go Plus লঞ্চ হয়েছে

টেকনো মোবাইল ভারতে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করেছে এর নাম Tecno Spark Go Plus। এই ফোনটি ভারতে 6299 টাকায় লঞ্চ করেছে এটি হিলির পার্পেল আর ভ্যাকেশান ব্লু কালারে কেনা যাবে। আর এই স্মার্টফোনটি রিটেল স্টোর্সে পাওয়া যাবে। লঞ্চ অফারে কোম্পানি এতে ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট, গেম প্লাস তিন মাসের সাবস্ক্রিপশান দিচ্ছে।

Tecno Spark Go Plus ফোনটি গত মাসে লঞ্চ হওয়া স্পার্ক 4 লাইটের রিব্র্যান্ডেড ভার্সান। Tecno Spark Go Plus ফোনে আপনারা 6.52 ইঞ্চির ডট নচ পাবেন আর এর সঙ্গে এই ফোনে আছে 89.5% বডি রেশিও। আর এই ডিভাইসটি 1.8GHz Quad-Core MediaTek Helio A22 প্রসেসার যুক্ত আর এই ফোনে আছে 2GB র‍্যাম আর সঙ্গে 32GB স্টোরেজ আর এই ফোনে আপনারা পাবেন স্টোরেজ এক্সপেন্ড করার সুযোগ। ফোনটির স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। ফোনে আছে রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। আর এই ফোনে আপনারা AI রিড মডো আর ফেস আনলক পাবেন। আর এই ফোনে আছে অ্যান্ড্রয়েড 9 গো এডিশান নির্ভর HiOS 5.5.2। আর এই ফোনে আছে 4000mAh য়ের ব্যাটারি। যা AI সেভিং আর সেফ চার্জিং ফিচার যুক্ত।

স্পার্ক প্লাস গো ফোনে আছে 8MP র রেয়ার ক্যামেরা আর সঙ্গে আছে LED ফ্ল্যাশ। ফোনের ফ্রন্টেও দেওয়া হয়েছে একটি 8MP র ক্যামেরা। আর এই ফোনে আপনারা পাবেন USB পোর্ট।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo