স্পেসিফিকেশানের তুলনাঃ RealMe2 vs RealMe 2 Pro

Updated on 28-Nov-2018
HIGHLIGHTS

Realme সম্প্রতি ভারতে আপগ্রেটেড ক্যামেরা আর নচের সঙ্গে Realme 2 Pro ফোনটি লঞ্চ করেছে,আমরা এই ফোনটির সঙ্গে এর পূর্বসূরি Relame 2 ফোনটির একটি তুলনা মূলক আলোচনা করে দেখব

Relame 2 Pro ফোনটি এই সময়ে ভারতে 4GB/64GB আর 6GB/64GB দুটি ভেরিয়েন্টে পাওয়া যায়। আর এই ফোনটি নচের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর Relmae 2 ফোনটয়ি এখন 9,490 টাকায় কেনা যায় আর এই ফোনটি ডুয়াল ব্যাক ক্যামেরা যুক্ত। আর এবার আমরা এই দুটি ফোনের স্পেসিফিকেশানের তুলনা করে দেখব।

Relame 2 ফোনটিতে 6.2 ইঞ্চির ডিসপ্লে আছে আর এর রেজিলিউশান 720×1520 পিক্সাল। আর অন্য দিকে RelaMe2 Pro ফোনটিতে একটু বড় 6.3 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর রেজিলিউশান 1080×2340 পিক্সাল।

আর এবার যদি আমরা Relame 2 ফোনটির প্রসেসার দেখি তবে দেখা যাবে যে এই ফোনটিতে কোয়াল্ম স্ন্যাপড্র্যাগন 450 অক্টা কোর প্রসেসার আছে যা 3GB র‍্যাম আর 32GB স্টোরেজের সঙ্গে এসেছে। আর এর সঙ্গে আপনারা যদি RealMe 2 Pro ফোনটি দেখেন তবে এই ফোনে কোয়াল্ম স্ন্যাপড্র্যাগন 660 অক্টা কোর প্রসেসার আছে।

এবার আমরা এই দুটি ফোনের কার ক্যামেরা কেমন তা দেখেনি। RealMe 2 ফোনটিতে ডুয়াল 13MP+2MP র রেয়ার ক্যামেরার সঙ্গে 8MP র ফ্রন্ট ক্যামেরা আছে। আর RealMe 2 Pro ফোনটিতে আপনারা ডুয়াল 16MP+2MP র রেয়ার ক্যামেরা পাবেন আর এই ফোনের ফ্রন্টে 16MP র ক্যামেরা আছে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :