Sony Xperia XZ2 Premium ফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে নতুন লিক সামনে এল, এটি অ্যান্ড্রয়েড Pতে কাজ করবে

Sony Xperia XZ2 Premium ফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে নতুন লিক সামনে এল, এটি অ্যান্ড্রয়েড Pতে কাজ করবে
HIGHLIGHTS

Xperia XZ2 Premium ফোনটিতে 6GB র‍্যাম আর স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট থাকবে

Sony, MWC 2018’র সময় তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস Xperia XZ2 নিয়ে এসেছিল আর আশা করা হচ্ছে যে জাপানের টেক কোম্পানি তাদের প্রধান ফ্ল্যাগশিপ ডিভাইস Xperia XZ2 Premium লঞ্চ করবে। হ্যাঁ এমন হতেই পারে যে এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি IFA 2018য়ের আগে লঞ্চ করা হবেনা কিন্তু এর কিছু স্পেসিফিকেশান অনলাইনে দেখা গেছে।

Gizmochina’র একটি রিপোর্ট অনুসারে এই ডিভাইসটিতে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে থাকতে যার রেজিলিউশান 4360 x 2160 পিক্সাল হবে। আর এর ডিসপ্লে সাইজ 6.01 ইঞ্চি হবে আর একটি LCD স্ক্রিন থাকবে।

আজকে অ্যামাজন স্মার্টফোন আর আইপ্যাড সহ এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

যদি এই নতুন লিকটি সত্যি হয় তবে Xperia XZ2 Premium নতুন অ্যান্ড্রয়েড P অপারেটিং সিস্টেম যুক্ত হবে। গুগল জানিয়েছে যে 7 মে বার্ষিক I/O ডেভলাপার কনফারেন্স হবে, যেখানে কোম্পানি তাদের পরবর্তী জেনারেশানের OS অ্যান্ড্রয়েড P লঞ্চ করতে পারে।

আর এই স্পেসিফিকেশান গুলি ছাড়া মনে করা হচ্ছে যে Xperia XZ2 Premium 6GB র‍্যাম আর স্ন্যাপড্র্যাফগন 845 চিপসেট যুক্ত হবে। ডিভাইসে রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে আর এই ফ্ল্যাগশিপ ডিভাইসে ডবল গ্লাস ডিজাইন থাকবে।

Xperia XZ2 ফোনটিতে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর 5.8 ইঞ্চির ডিসপ্লে থাকবে যা ফুল HD রেজিলিউশানের সঙ্গে আসবে আর HDR কন্টেন্ট সাপোর্ট করবে। এই ফোনটিতে 19 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আছে যা 4K HDRয়ে ভিডিও ক্যাপচার করতে পারে।

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন
 

Xperia XZ2 স্মার্টফোনটিতে 3,180mAhয়ের ব্যাটারি আছে আর এই ডিভাইসটিতে স্ন্যাপড্র্যাগন 845, 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে আর এই ডিভাইসের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যায়।

Xperia XZ2 Premium ফোনটির ক্যামেরা, ইন্টারনাল স্টোরেজ বা ব্যাটারির মতন স্পেসিফিকেশানের বিষয়ে বা ডিসপ্লের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এবার এটাই দেখার যে কোম্পানি পরবর্তী ফোনটি Xperia XZ2য়ের থেকে কোথায় আলাদা হবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo