Sony Xperia XZ এর দামে হল ১০,০০০ টাকার বড় ছার

Sony Xperia XZ  এর দামে হল ১০,০০০ টাকার বড় ছার
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজনে বিক্রির জন্য পাওয়া যাচ্ছে.

সোনি এক্সপিরিয়া XZ (Sony Xperia XZ) স্মার্টফোন গত বছর ভারতে লঞ্চ করা হয়েছিল। লঞ্চের সময় সোনি এক্সপিরিয়া XZ (Sony Xperia XZ) এর দাম ছিল Rs. 49,990।

কিন্তু এখন আপনি এটা জেনে খুসি হবেন যে, সোনি এক্সপিরিয়া XZ (Sony Xperia XZ) এর দামে Rs 10,000 টাকার ছার দেওয়া হয়েছে। এখন আপনি সোনি এক্সপিরিয়া   XZ (Sony Xperia XZ)   Rs.39,990 এই দামে কিনতে পারবেন। এই স্মার্টফোনটি অনলাইন শপিং ওয়েবসাইটে অ্যামাজনে সেলের জন্য পাওয়া যাচ্ছে। এখনও পর্যন্ত এই ফোনটি সোনির নিজস্ব ওয়েবসাইটে Rs.41,990 দামে লিস্ট করা হয়েছে। Sony Xperia XZDual(Forest Blue), অ্যামাজনে 39,637 টাকায় কিনুন।

আমেজান থেকে 39,990 টাকায় কিনুন Sony Xperia XZ Dual

আরও দেখুন :  4GB র্যাম এবং ক্লাস লিডিং ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হল মোটো'র প্রথম মেটাল বডি স্মার্টফোন, দাম আপনার বাজেটে..

যদি সোনি এক্সপিরিয়া XZ (Sony Xperia XZ) র ফিচার্স এর দিকে দেখা যায় তবে এই ফোনে, 5.2ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে। এই ডিসপ্লের রেজিলিউশন 1920×1080 পিক্সল। এতে স্ন্যাপড্র্যাগন 820 প্রসেসার অ্যাড্রিনো 530 GPU ও 3GB র র‍্যাম যুক্ত। এই একটি ডুয়েল সিম স্মার্টফোন এবং এতে 64GBর ইন্টারনাল স্টোরেজও দেওয়া হয়েছে। এই ফোনটিতে সিঙ্গেল সিমের বিকল্পও আছে যাতে,  32GBর ইন্টারনাল স্টোরেজ আছে। দুটি ফোনেই মাইক্রো SD কার্ডের দ্বারা 256GB পর্যন্ত বাড়ানো যাবে।  এই অ্যান্ড্রয়েড ফোনটি  6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেম যুক্ত। এর সঙ্গে এতে 2900mAh  এর ব্যাটারিও আছে। এই ফোনটিতে একটি ফিঙারপ্রিন্ট সেন্সরও আছে। Sony Xperia XZ Dual (Forest Blue) অ্যামাজনে 39,637 টাকায় কিনুন। আমেজান থেকে 39,990 টাকায় কিনুন Sony Xperia XZ Dual

সোনি এক্সপিরিয়া XZ (Sony Xperia XZ) র সঙ্গে এতে 23 মেগাপিক্সাল এর রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।  এতে 13 মেগাপিক্সাল এর ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে। এটি 4G LTE নেটওয়ার্ক যুক্ত। এতে GPS, ওয়াই- ফাই, USB টাইপ C পোর্ট আর ব্লুটুথ 4.2 আছে। এটির ওজন 161  গ্রাম।

আরও দেখুন : গুগল হয়ত "টাইমেন" নামের একটি বৃহত্তর ফোন-কোডের ওপর কাজ করছে

আরও দেখুন : জিও নিয়ে এল নতুন প্ল্যান, দিচ্ছে 350GB 4G ডাটা

আমেজান থেকে 39,990 টাকায় কিনুন Sony Xperia XZ Dual

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo