Sony ভারতের জন্য বিশেষ ভাবে Xperia R1 Plus আর Xperia R1 লঞ্চ করেছে

Sony ভারতের জন্য বিশেষ ভাবে Xperia R1 Plus আর Xperia R1 লঞ্চ করেছে
HIGHLIGHTS

সোনি দুটি মিড রেঞ্জের স্মার্টফোন Xperia R1 Plus আর Xperia R1 লঞ্চ করেছে যাদের দাম যথাক্রমে Rs 12,990 আর Rs 14,990, এই স্মার্টফোনটি বিশেষত ভারতীয় বাজারের জন্য বানানো হয়েছে

সোনি ভারতে Xperia R1 Plus আর Xperia R1 এর সঙ্গে মিডরেঞ্জ সেগমেন্ট ফিরিয়ে আনার তোরজোড় করছে। কোম্পানি বলেছে যে এই স্মার্টফোনটি বিশেষ ভাবে ভারতীয় বাজারের জন্য ডিজাইন করা হয়েছে আর এটি ফোন দুটি এখানে লোকালি বানাও যাবে। Xperia R1 Plus আর Xperia R1 এর দাম যথাক্রমে Rs 12,990 আর Rs 14,990 আর এই ফোন দুটি ১০ নভেম্বর থেকে পাওয়া যাবে। আজকে এই প্রোডাক্ট গুলি Amazon থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

Sony Xperia R1 আর R1 Plus স্মার্টফোন দুটিতে 5.2ইঞ্চির HD ডিসপ্লে আছে আর এই ফোনে Xperiaসিরিজের মতন মনোলেথিক ডিজাইন দেওয়া হয়েছে। দুটি মডেলই স্ন্যাপড্র্যাগন 430 চিপসেটে কাজ করে। Xperia R1 ফোনটিতে 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ আছে, আর সেখানে R1 Plus স্মার্টফোনে 3GB র‍্যাম আর 32GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই দুটি স্মার্টফোনের স্টোরেজ কে এসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যেতে পারে। 

এবার ফোন দুটির ক্যামেরার বিষয়ে বলা যাক। Xperia R1 আর R1 Plus ফোন দুটিতে 13MP’র প্রাইমারি ক্যামেরা আছে যা অটোফোকাস আর LEDফ্ল্যাশ যুক্ত আর এর ফ্রন্টে 8MP’র সেলফি ক্যামেরা আছে। এই ফোনদুটি WiFi, ব্লুটুথ 4.2, GPS আর 4G LTE সাপোর্ট করে। এই স্মার্টফোন দুটিতে অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট আছে। আর এছাড়া সোনির দাবি এই যে এই স্মার্টফোন দুটি অ্যান্ড্রয়েড 8.0’র ওরিওর আপডেট পাবে। জাপানের প্রজুক্তির প্রধান অ্যান্ড্রয়েড 8.0’র সঙ্গে Xperia XZ1 আর XZ1 Compact ও লঞ্চ করেছে আর সম্প্রতি Xperia XZ Premium এর জন্যেও অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর আপডেট দেবে।

দুটি ফোনেই 2620mAh এর ব্যাটারি আছে আর এই ফোন দুটি অন্ধ্রপ্রদেশের শ্রী সিটি ফেসিলিটি দ্বারা ম্যানুফ্যাকচার করা হবে। Sony Xperia R1 আর R1 Plus শ সমস্ত সোনি স্টোর আর বড় মোবাইল স্টোর ও ফ্লিপকার্ট ও অ্যামাজনের মতন ই-কমার্স প্ল্যাটফর্মে পাওয়া যাবে। 

আজকে এই প্রোডাক্ট গুলি Amazon থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

Digit.in
Logo
Digit.in
Logo