স্যামসং গ্যালাক্সি S9, S9 Plus ফোনদুটি US FCC ওয়েবসাইটে দেখা গেছে

স্যামসং গ্যালাক্সি S9, S9 Plus ফোনদুটি US FCC ওয়েবসাইটে দেখা গেছে
HIGHLIGHTS

Galaxy S9 ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে মনে করা হচ্ছে

Samsung Galaxy S9 আর এর অন্য ভেরিয়েন্ট S9 Plus ফোন দুটিকে আমেরিকার ওয়েবসাইট FCC তে দেখা গেছে। এই স্মার্টফোনটি মডেল নম্বর যথাক্রমে SM-G960U ও SM-965U হিসাবে দেখানো হয়েছে। নতুন লিস্টিংকে এটি এলিট পরীক্ষার সঙ্গে দেখা গেছে এগুলি আমেরিকার বেশিরভাগ সেলুলার ব্যান্ডের সাপোর্ট পাবে।

এই লিস্টিং থেকে এই স্মার্টফোনটির বিষয়ে বিশেষ কিছু জানা যায়নি। তবে লুক হওয়া কিছু ছবি থেকে এই ডিভাইসটির স্পেশিফিকেশানের বিষয়ে কিছু জানা গেছে। যদি লিক ছবিকে ভরসা করা যায় তবে এই স্মার্টফোনটি ভেরিয়েবেল অ্যাপার্চারেরসঙ্গে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত হবে।

Samsung Galaxy S9 আর S9 Plus আমেরিকাতে কোয়াল্কমের ল্টেস্ট স্ন্যাপড্র্যাগন 845 SoC ‘র সঙ্গে আসবে আর অন্যান্য জায়গায় Exynos 9810 SoC তে চলবে বলে মনে করা হচ্ছে। Galaxy S9 ফোনটি “super slo-mo” ফিচার যুক্ত হবে বলে মনে করা হচ্ছে, যা 1,000 fps যুক্ত স্লো মোশানের ভিডিও ক্যাপচার করতে পারবে।

Galaxy S9 ফোনটি 5.8 ইঞ্চির কোয়াড HD+ সুপার AMOLED ডিসপ্লের সঙ্গে দেখা গেছগিল। এই ফোনটিতে 8MP’র ফ্রন্ট ক্যামেরা আর আইরিস স্ক্যানার থাকতে পার।এ এই ডিভাইসটি IP68 সার্টিফায়েড ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্সও হতে পারে। এই স্মার্টফোনটিতে 4GB র‍্যাম আর 64GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo