Samsung তাদের Galaxy Watch Active য়ের সঙ্গে দুটি ওয়ারেবেল ডিভাইস লঞ্চ করেছে

Samsung তাদের Galaxy Watch Active য়ের সঙ্গে দুটি ওয়ারেবেল ডিভাইস লঞ্চ করেছে
HIGHLIGHTS

Samsung Galaxy S10 স্মার্টফোনের সঙ্গে ওয়ারেবেল ডিভাইস লঞ্চ করছে আর এর সঙ্গে স্যামসাং galaxy Buds ও নিয়ে এসেছে

Samsung তাদের Galaxy S10 সিরিজের সঙ্গে নিজেদের ওয়ারেবেল লাইনআপও লঞ্চ করেছে। এই লাইনআপে galaxy Watch Active, Galaxy Fit আর Galaxy Fite আছে। galaxy Watch Active বাজারে থাকা Fitbit Versa কে প্রতিযোগিতায় ফেলবে আর স্কেহানে Galaxy Fit Fitbit charge 3 র সঙ্গে প্রতিযোগিতা করবে। আর কোম্পানি Galaxy Buds ও নিয়ে এসেছে।

Samsung Galaxy Watch Acitve

Galaxy Watch Active স্পেশালি যারা দৌরান তাদের ফিটনেস ট্র্যাকার। আর এতে 1.1 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে আছে যার রেজিলিউশান 360×360 আর এই ঘড়িতে ট্রেডমার্ক বেজেলিংয়ের সঙ্গে রিং দেওয়া হয়নি। আর এটি সিম্পেল আর সুন্দর ডিজাইনের সঙ্গে 50 মিটারের ডিপ পর্যন্ত ওয়াটারপ্রুফ আর এটি IP68 সার্টিফিকেশান যুক্ত।

আর এই ঘড়িটি Tizen OS য়ে চলে আর এটি এক্সিয়ন্স 9110 চিপসেটের মাধ্যমে চলে। আর এই ঘড়িটি 768MB র‍্যাম আর 4GB স্টোরেজের সঙ্গে এসেছে। আর এটি ব্লুটুথ 4.2 আর Wi-Fi সাপোর্ট করে আর এবার এই ওয়াচটি LTE ভার্সানে দেখা যায়নি। Galaxy Watch Active ওয়াল্ড প্রসেসার মেজার করে আর এই ঘড়িটি একটি স্পেশাল ঘড়ি। আর এছাড়া এই ফিটনেস ট্র্যাকিং ফিচার অফার করে।

Galaxy Watch Active 8 মার্চ থেকে পাওয়া যাবে আর এটি $199.99 দামে কেনা যাবে। আর এই ডিভাইসটি সিলভার, ব্ল্যাক, রোজ গোল্ড আর সি গ্রিন  কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy Fit আর Fite e

নতুন galaxy fit আর Fite ফিটনেস ট্র্যাকার সহজে আপনাদের ফিজিকাল অ্যাক্টিভিটী ট্র্যাক করতে পারবে, আর এটি ম্যানুয়ালি ট্র্যাকিংয়ে 90 টি আলাদা আলাদা অ্যাক্টিভিটিজ রেঞ্জ ট্র্যাক করতে পারে। Galaxy Fit অপ্টিকাল হার্ট রেট স্ক্যানার আর AMOLED ডিসপ্লে অফার করে। galaxy Fit e একটি লোয়ার ভার্সানের ছোট ডিসপ্লে আর কম রেজিলিউশানের সঙ্গে এসেছে আর এতে গায়রোস্কেপ যুক্ত নয়। আর এই দুটি ফিটনেস ট্র্যাকার 5ATM ওয়টার রেজিস্টেন্স ডিজাইনের। আর এখন এই ফিটন্যাস ট্র্যাকারের দাম জানা যায়নি।

Samsung Galaxy Buds

Samsung তাদের ওয়ারলেস ইয়ারবাড নিয়ে এসেছে যা Galaxy Buds নামে পরিচিত। আর এটি ব্লুটুথ 5.0 সাপোর্টক্রে। আর এটি Bixby ইন বিল্ট সাপোর্ট করে। আর মজার কথা এই যে এই ওয়ারলেস চার্জিং কেসের সঙ্গে এসেছে আর এটি Qi চার্জিং মেট যুক্ত চার্জ করা হয়েছে আর এটি আবার galaxy S10 য়ের সময়ে ওয়ারলেস চার্জ করা যায়। আর galaxy Buds ব্ল্যাক বা হোয়াইট অপশানে কেনা যেতে পারে আর এর দাম $129।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo