SAMSUNG W20 5G ফোল্ডেবেল ফোন ফ্ল্যাগশিপ স্পেস্কের সঙ্গে TENAA তে

SAMSUNG W20 5G ফোল্ডেবেল ফোন ফ্ল্যাগশিপ স্পেস্কের সঙ্গে TENAA তে
HIGHLIGHTS

কিছু দিন আগে জানা গেছিল যে Samsung W20 5G ফোনটি নতুন ভার্সানে আসবে

আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনটি TENAA র সার্টিফিকেশান পেয়েছে

এই ফোনটি আপনারা একটি ভার্টিকাল ফোল্ডিং ডিজাইনের সঙ্গে দেখতে

কিছুদিন আগেই Samsung W20 5G মোবাইল ফোনের বিষয়ে নতুন খবর জানা গেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনটি TENAA র সার্টিফিকেশানে পাওয়া গেছে। আর এই ফোনটিতে একটি ভার্টিকাল ফোল্ডিং ডিজাইন দেখা যাবে আর এই ফোনেটির বিষয়ে জানা গেছে। আর এও আপনাদের জানিয়ে রকাহি যে এই নতুন স্মার্টফোনটি স্যামসাংয়ের W সিরিজের অংশ হবে। আর এই সিরিজে কোম্পানি তাদের চিনের বাজারে লঞ্চ করেছিল।

আর এই সিরিজের কোম্পানি ফ্লিপ ডিজাইন ফোন এনেছে। আর এবার এই সিরিজের ডিজাইনে বড় পরিবর্তন দেখা যাবে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই সিরিজের স্মার্টফোনে ফোল্ডেবেল ডিজাইন দেখা গেছে। আর এটি কিছুটাই স্যামসাং গ্যালাক্সি ফোল্ডের মতন। আর এর সঙ্গে TENA র লিস্টিংয়ে এই ফোনটি দেখা গেছে।

গ্যালাক্সি ফোল্ড যা এই সময়ে একমাত্র ফোল্ডেবেল স্মার্টফোন যা কেনা যায় আর এটি আনফোল্ড করলে একটি ট্যাবলেটের মতন হয়। তবে স্যামসাং প্রযুক্তি দেখে একটি ছোট ফোনে এই সময়ের স্মার্টফোনে পরিবর্তিত হয়ে যায়। আর স্যামসাং এই ফোনের বিষয়ে এখনও কোন রকমের কিছু বলেনি। তবে বিভিন্ন রিউমার্স অনুসারে কোম্পানি এই ফোনই সামনের বছরের স্যামসাং W205G হিসাবে লঞ্চ করতে পারে।

Oppo, Huawei, ভিভো আর অন্য চিনা ব্র্যান্ডের সঙ্গে প্রতিযোগিতার পরে এবার স্যামসাং নতুন কিছু করতে চায় যা স্যামসাংয়ের একটি নতুন ফোল্ডেবেল ফোন হিসাবে আসেত পারে আর কোম্পানি এটি টিজ করেছে।

স্যামসাংয়ের পোস্ট করা টিজার ভিডিওতে একটি স্মার্টফোন ভার্টিকালি দেখা গেছে আর এটিস এলফি ক্যামেরা পাঞ্চ হোল কাটআউটের সঙ্গে আগের স্ক্রিনের স্মার্টফোন হয়ে যাবে। আর এর পরে স্যামসাং তাদের কোন প্রোডাক্ট দেখতে না পেলে তা একটি ছোট টিজার ভিডিও দেখা আজবে আর যা নিয়ে কোম্পানি কাজ করছে। আর এই জন্য গ্যালাক্সি ফোল্ড প্রথমে CES2019 য়ে দেখা গেছিল আর বাস্তবে এটি গ্যালাক্সি 10 সিরিজ লঞ্চ হওয়ার কয়েক সপ্তাহ পরে লঞ্চ হয়েছে।

স্যামসাংয়ের এই নতুন ফোল্ডেবেল হ্যান্ডসেটের ফোর্ম ফ্যাক্টার ঠিক। আর 7.3 ইঞ্চির বড় স্ক্রিনের সঙ্গে এই গ্যালাক্সি ফোল্ড ফোন একটি ট্যাবলেটে পরিবর্তিত হয়। আর এটি ফোল্ড হলে 4.6 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে একটি কম্প্যাক্ট ফোন হয়ে যায়।

নোটঃ ওপরের ছবিটি কাল্পনিক ছবি

Digit.in
Logo
Digit.in
Logo