Samsung Galaxy Unpacked ইভেন্ট আজ, লঞ্চ হবে Galaxy Z Fold 4 এবং Z Flip 4, দাম ফাঁস

Samsung Galaxy Unpacked ইভেন্ট আজ, লঞ্চ হবে Galaxy Z Fold 4 এবং Z Flip 4, দাম ফাঁস
HIGHLIGHTS

Samsung Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 3 ফোন লঞ্চ হতে চলেছে

Galaxy Z Fold 4 ফোনটি 12GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ বিকল্পে আসতে পারে

এই স্মার্টফোনগুলি ছাড়াও, Galaxy Watch 5 সিরিজও Galaxy Unpacked ইভেন্টে এন্ট্রি করবে

Samsung Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 3-এর অপেক্ষা আজ শেষ হতে চলেছে। কোম্পানি আজ Galaxy Unpacked ইভেন্টে তাদের দুটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। লঞ্চ ইভেন্ট শুরু হবে সন্ধ্যা 6.30 টায়। আপনি Samsung এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই ইভেন্টটি সরাসরি দেখতে পারেন। কোম্পানির নতুন ফোল্ডেবল স্মার্টফোনগুলো আগের মডেলের তুলনায় বেশ প্রিমিয়াম হবে। এই স্মার্টফোনগুলি ছাড়াও, Galaxy Watch 5 সিরিজও Galaxy Unpacked ইভেন্টে এন্ট্রি করবে।

Galaxy Z Fold 4 এবং Galaxy Z Flip 3 এর কত হবে দাম

লঞ্চের আগে আসা লিকে স্যামসাং এর এই স্মার্টফোনগুলির দাম সম্পর্কে বলা হয়েছিল। রিপোর্ট অনুযায়ী, ইউরোপে Samsung Galaxy Z Fold 4 ফোনের দাম 1879 ইউরো (প্রায় 1,53,000 টাকা) থেকে শুরু হয়। এই ফোন 12GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ অপশনে আসতে পারে। Galaxy Z Flip 4 সম্পর্কে কথা বললে, কোম্পানি এটির প্রাথমিক দাম 1149 ইউরো (প্রায় 93,500 টাকা) দিয়ে লঞ্চ করতে পারে।

Galaxy Z Fold 4 এ থাকতে পারে এই সমস্ত ফিচার

ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী, কোম্পানি ফোনে HD+ রেজোলিউশন সহ একটি 6.2-ইঞ্চি কভার আউটার ডিসপ্লে দিতে পারে। ফোনে দেওয়া ইনার ডিসপ্লে 7.6 ইঞ্চি হতে পারে। এটি একটি 2K ডায়নামিক AMOLED ডিসপ্লে হতে পারে। কোম্পানি ফোনে 120Hz রিফ্রেশ রেটও দিতে পারে। ফোনটি 12GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ বিকল্পে আসতে পারে। প্রসেসর হিসাবে, এটি Snapdragon 8+ Gen 1 চিপসেট থাকতে পারে বলে আশা করা হচ্ছে। ফটোগ্রাফির জন্য, আপনি এতে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ পেতে পারেন। এতে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ একটি 12-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি 12-মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা থাকতে পারে।

Samsung Event

তবে সেলফির জন্য ফোনে 16-মেগাপিক্সেল ইন-স্ক্রিন ক্যামেরা দিতে পারে কোম্পানি। এছাড়া ফোনে আপনি 10 মেগাপিক্সেলের আউটার ক্য়ামেরাও থাকতে পারে, যা আপনি সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ব্যবহার করতে পারেন। Samsung এর এই ফোনটি 4400mAh ব্যাটারি সহ আসতে পারে। এই ব্যাটারি 25W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

Galaxy Z Flip 4 এর ফিচার এবং স্পেসিফিকেশন

কোম্পানির ক্ল্যামশেল ডিজাইনের ফোনটি একটি 6.7-ইঞ্চি AMOLED ডিসপ্লে সহ আসতে পারে। এই ডিসপ্লে 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনের মেন ডিসপ্লে ছাড়াও, কোম্পানি এই ফোনের পিছনের প্যানেলে 1.9 ইঞ্চির একটি সেকেন্ডারি AMOLED ডিসপ্লে দিতে পারে। কোম্পানি ফোনটি 12GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ বিকল্পে লঞ্চ করতে পারে। একটি প্রসেসর হিসাবে, এটি Snapdragon 8+ Gen 1 চিপসেট পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ফটোগ্রাফির জন্য, কোম্পানি এই ফোনে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি 10-মেগাপিক্সেল টেলিফটো সেন্সর সহ একটি 12-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা অফার করতে পারে। সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এই ফোনে একটি 4400mAh ব্যাটারি দেওয়া যেতে পারে, যা 25W চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এতে Wi-Fi 6E, Bluetooth 5.3, GPS এবং USB Type-C পোর্টের মত অপশন দেওয়া যেতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo