Galaxy S9, S9+ ফোন দুটি Disney AR ইমোজি ক্যারেক্টার পাবে, স্যামসং ডিসনির সঙ্গে পার্টনার্শিপ করেছে

Galaxy S9, S9+ ফোন দুটি Disney AR ইমোজি ক্যারেক্টার পাবে, স্যামসং ডিসনির সঙ্গে পার্টনার্শিপ করেছে
HIGHLIGHTS

Galaxy S9 আর Galaxy S9+ ভারতে কিনতে পাওয়া যাচ্ছে

স্যামসং জনপ্রিয় কার্টুন ক্যারেক্টার মিকি আর মিনি মাউসকে Galaxy S9 আর Galaxy S9+ স্মার্টফোনে নিয়ে আসার জন্য Disney’র সঙ্গে পার্টনার্শিপ করেছে। ভারতে Galaxy S9 ফোনটির প্রাথমিক দাম 57,900 টাকা আর এর বড় ভেরিয়েন্টয়টির দাম 64, 900টাকা। এই দামে স্যামসং তাদের গ্যালাক্সি সিরিজের ফ্ল্যাগশিপ ফোনের বেস ভেরিয়েন্ট 64GB’র জন্য আর স্যামসং ভারতে S9 আর S9+  ফোনটির 256GB ভেরিয়েন্টও নিয়ে এসেছে। আজকে ফ্লিপকার্ট আর অ্যামাজন স্মার্টফোন সহ বেশ কিছু জিনিসের ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে, কোন স্মার্টফোনের ওপর 60%য়ের ডিস্কাউন্টও পাওয়া যাচ্ছে

স্যামসং Galaxy S9 আর Galaxy S9 + য়ের AR ইমোজি ফিচার হিসাবে ডিসনির ক্লাসিন ক্যারেক্টার মিকি আর মিনি মাউন্স পাওয়া যাবে। কোম্পানি এক জায়গায় বলেছে যে অন্য Disney ফিল্ম যেমন দ্যা ইঙ্ক্রেডিবেল জুপিটার আর ফ্রোজেন ক্যারেক্টারও পরে রোল আউট করা হবে।

জন লাভ ভাইস প্রেসিডেন্ট, (ডিজনির) একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন যে, “Disney ক্যারেক্টার আর গ্লপ নতুন ডিজিটাল প্ল্যাটফর্মে ফলো করে আমরা আমাদের দর্শকদের জন্য প্রতিদিন প্রত্যেক জায়গায় Disney’র অভিজ্ঞতা দেওয়া আর আমাদের নতুন জেনারেশানের ফোনকে আকর্ষণীয় করতে সফল হবে। Disney AR ইমোজি Galaxy S9 আর S9+’র কন্টেন্টের জন্য একটি নতুন ইনোভেশান দেবে”।

Galaxy S9, Galaxy S9+ ফোন দুটিতে AR ইমোজি মোড থেকে Disney ক্যারেক্টার কীভাবে ডাউনলোড করবেন।

অনেকেই জানেন না যে Galaxy S9 আর Galaxy S9+’র ক্যামেরা অ্যাপে AR ইমোজি মোড আছে, যা ব্যবহার করা বেস সহজ। এটি ব্যবহারকারীর চেহারার স্ক্যান করবে আর তার পরে সেই চেহারার কার্টুন বানিয়ে দেবে। স্যামসং গ্যালাক্সি ফোনে গ্যালারি ফোল্ডারে এই AR ইমোজি হিসাবে 18-টি এক্সপ্রেশানের GIFs হিসাবে সেভ করবে।

Disney’র মিকি আর মিনি মাউস ক্যারেক্টারের সঙ্গে ইউজার্সদের ARI ইমোজি স্টিকারের প্যারার শেষে ‘প্লাস; সাইনে ট্যাপ করতে হবে আর যে মোড দেখা যাবে সেখানে ডিজনি স্টিকার দেখা যাবে। আর এর পরে ইউজার্সদের তা ডাউনলোড করতে হবে। মিকি আর মিনি মাউস এই প্যাকের অংশ।

মিকি বা মিনি মাউস ক্যারেক্টারের ট্যাপ করার পরে অন্য কোন ব্যাক্তির চেহারার ওপরে ক্যামেরা ইঙ্গিত দেবে। স্টিকারে সেই ব্যক্তির চেহারার অভিব্যাক্তি ক্যাপচার করার চেষ্টা করবে। আর ইউজার্সরা এটি রেকর্ড করতে পারবেন। আর ছবিপ নিতে পারবেন আর তার পরে সোশাল মিডিয়াতে মেসেঞ্জিং অ্যাপলিকেশানের মাধ্যমে এটি শেয়ার করতে পারবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo