Samsung Galaxy S10e ফোনের পোস্টার লিক হল এর বিষয়ে সব কিছু জানুন

Samsung Galaxy S10e ফোনের পোস্টার লিক হল এর বিষয়ে সব কিছু জানুন
HIGHLIGHTS

আমরা যদি স্যামসাংয়ের Galaxy S10 সিরিজের বিষয়ে কথা বলি তবে এই নতুন মোবাইল ফোনটি তাড়াতাড়ি লঞ্চ করা হতে আপ্রে আর এই বিষয়ে ইন্টারনেটে একের পর এক খবর পাওয়া যাচ্ছে

আমরা যদি স্যামসাংয়ের বিষয়ে কথা বলি তবে তাদের Galaxy S10 সিরিজে নতুন তিনটি মোবাইল ফোন লঞ্চ করতে পারে, আর এদের বিষয়ে ইন্টারনেটে অনেক দিন ধরে বিভিন্ন খবর পাওয়া যাচ্ছে। আর এবার একটি নতুন খবর Samsung Galaxy S10e মোবাইল ফোনের পোস্টার লিক হয়েছে। আর আপনাদের বলে রাখি যে এটি স্যামসাং য়ের একটি অফিসিয়াল পোস্টার বলা হয়েছে। আর বলা হচ্ছে যে এটি স্যামসাংয়ের পরবর্তী Galaxy S10 সিরিজের সব থেকে সস্তার আর অ্যাফর্ডেবেল ফোন হবে। আর এই ফোনটি 20 তারিখ বাজারে এসে যাবে।

এই পোস্টারটি দেখে মনে হতেই পারে যে এখানে এই ফোনের বিষয়ে কিছু বলা হয়নি, তবে যদি ভাল করে দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনে একটি নতুন রঙে লঞ্চ করা হতে পারে। আর আপনাদের দেখতে পাচ্ছেন যে এই ছবিতে Samsung Galaxy S10e ফোনের হলুদ রঙের কালার ভেরিয়েন্ট দেখা গেছে। আর এই পোস্টার থেকে একটি ট্যাগ লাইন দেখা গেছে যা এরকম, “ প্রিমিয়াম ফোন অফ দ্যা ইয়ার”। আর এছাড়া অন্য খবর অনুসারে এও বলা হতে পারে যে স্যামসাং গ্যালাক্সি S 10 e মোবাইল ফোনটি iPhone XR য়ের থেকে সস্তা হবে।

এই ফোনটি লঞ্চ হতে এখনও কিছু সময় বাকি আছে,। আর আমরা যদি এই এর ফেঞ্চ ওয়েবসাইটের ল্যান্ডিং পেজের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে Samsung Galaxy S10 য়ের পরবর্তী ফোন মানে গ্যালাক্সি S 10e ফোনটি আসতে পারে। আর  মনে করা হচ্ছে যে এই ফোনটি S 10 Litre ফোন হিসাবে লঞ্চ করা হতে পারে আর এই ফোনটি S10E নামে লঞ্চ করা হতে পারে আর এবার নতুন খবর অনুসারে এই ফোনটি স্যামসাং গ্যালাক্সি S10 e মোবাইল ফোন হিসাবে লঞ্চ করা হতে পারে।

জানা গেছে যে এই মোবাইল ফোনটি মানে স্যামসাং গ্যালাক্সি S 10 e মোবাইল ফোনটিতে একটি সাইড মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে, আর এছাড়া Samsung galaxy S10 ফোনের মডেল আলট্রা সোনিক ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্টয় সেন্সারের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আর এর সঙ্গে পাওয়া খবর অনুসারে জানা গেছে যে Samsung galaxy S10 মোবাইল ফোনটি বেশ কিছু আলাদা আলাদা কালারে লঞ্চ করা হতে আপ্রে। Galaxy S10e ফোনটি এর আগের রিপোর্ট অনুসারে এটি ক্যানরি ইয়েলো কালারে আসতে পারে আর সম্প্রতি GSMArena র মাধ্যমে Mobile Crypto Tech য়ের রিপোর্ট থেকে স্ট্যান্ডার্ড গ্যালাক্সি S10 ফোনে Cinnabar Red কালার মডেল লঞ্চ করা হতে পারে। আর এই নতুন কালার মডেল লিমিটেড এডিশানেও আসতে পারে।

ভায়া:

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo