সামসাং গ্যালাক্সি অন5 স্মার্টফোনের উপর পাওয়া যাচ্ছে খুব চমত্কার ডিসকাউন্ট

সামসাং গ্যালাক্সি অন5 স্মার্টফোনের উপর পাওয়া যাচ্ছে খুব চমত্কার ডিসকাউন্ট
HIGHLIGHTS

SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে আপনি 10% ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন.

যদি আপনি কয়েকদিন ধরে সামসাং এর কোনো ভালো ফোন নেবার কথা ভাবছেন তাহলে আপনার কাছে রয়েছে একটি দারুন সুযোগ. বলে দি যে সামসাং গ্যালাক্সি অন5(Samsung galaxy on5) স্মার্টফোনের উপর অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপ্কার্ট (Flipkart) একটি বিশাল ডিসকাউন্ট দিতে চলেছে.

সামসাং গ্যালাক্সি অন5 (Samsung galaxy on5) কে 6,990 টাকায় মূল্যে ক্রয় করা যাবে. যদিও সাইটে এই ফোনের দাম 9,850 টাকা দেখিয়েছে. এর উপর ফ্লিপ্কার্ট (Flipkart) ফ্ল্যাট 2860 টাকার ডিসকাউন্ট দিচ্ছে. SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে আপনি 10% ইনস্ট্যান্ট ছাড় পেতে পারেন. ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.6,990 টাকায় SAMSUNG Galaxy On5 (Gold, 8 GB) (1.5 GB RAM)

আরও দেখুন :  4GB র্যাম এবং ক্লাস লিডিং ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হল মোটো'র প্রথম মেটাল বডি স্মার্টফোন, দাম আপনার বাজেটে..

যদি সামসাং গ্যালাক্সি অন5 (Samsung galaxy on5) স্মার্টফোনের ফিচর্স এর সম্পর্কে আসা যাক, ফোনে একটি 5 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে যার রেজল্যুশন 1280 × 720 পিক্সেল. ফোনে 1.3GHz কোয়াড-কোর প্রসেসর এবং 1.5 GB র্যাম দেওয়া হয়েছে. এর সঙ্গে এই স্মার্টফোন 8GB ইন্টারনাল স্টোরেজ দিয়ে সজ্জিত করা, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128 গিগাবাইট পর্যন্ত সম্প্রসারিত করা যেতে পারে. ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.6,990 টাকায় SAMSUNG Galaxy On5 (Gold, 8 GB) (1.5 GB RAM)

এছাড়াও স্যামসাং গ্যালাক্সি অন5 (Samsung galaxy on5) ফোনে 8 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 5 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা উপস্থিত রয়েছে. এটা একটি 2,600mAh ব্যাটারি দিয়ে সজ্জিত করা. এছাড়া ফোনে কনেক্টিভিটির জন্য ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, 4G LTE এবং 3G উপস্থিত রয়েছে. 

আরও দেখুন : কুলপ্যাড নোট 5 লাইট এর সেল ভারতে শুরু হল

আরও দেখুন : Gionee A1 সেলফি সেন্টার্ড স্মার্টফোন ভারতে আজ লঞ্চের জন্য তৈরি

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.6,990 টাকায় SAMSUNG Galaxy On5 (Gold, 8 GB) (1.5 GB RAM)

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo