108MP ক্যামেরা এবং 6GB RAM সহ Samsung এর এই 5G ফোন আজ হবে ভারতে লঞ্চ

108MP ক্যামেরা এবং 6GB RAM সহ Samsung এর এই 5G ফোন আজ হবে ভারতে লঞ্চ
HIGHLIGHTS

Samsung Galaxy M53 ফোনে প্রসেসর হিসেবে MediaTek Dimensity 900 চিপসেট দেওয়া হয়েছে

Samsung ফোনটি Amazon এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করা হবে

Samsung Galaxy M53-এর দাম 35,000 থেকে 40,000 টাকার মধ্যে হতে পারে বলে আশা করা হচ্ছে

Samsung আজ 22 এপ্রিল ভারতে আরও একটি Galaxy M-সিরিজ ফোন লঞ্চ করতে চলেছে। কোম্পানি সম্প্রতি নিশ্চিত করেছে যে তারা আজ Galaxy M53 5G লঞ্চ করবে। ডিভাইসটি সম্প্রতি গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হয়েছে, তাই ডিজাইন এবং স্পেক্সের ক্ষেত্রে বেশিরভাগ ডিটেল আগেই প্রকাশ করা হয়েছে। M53 ফোনটি Amazon এ লিস্ট করা হয়েছে এবং লঞ্চের আগে লিস্টিং থেকে কিছু বিশেষ স্পেসিফিকেশন জানা গিয়েছে। মিড-রেঞ্জ ফোন সম্পর্কে আমরা এখন পর্যন্ত যা জানি তা এখানে আপনাদের বলবো।

Samsung Galaxy M53: ভারতে অনুমানিত দাম, সেল ডেট, বিক্রি

Samsung Galaxy M53 ফোন সম্প্রতি লঞ্চ হওয়া Galaxy A53 এবং Galaxy A73 স্মার্টফোনের মধ্যে রাখা হবে। ভারতে আসা Samsung Galaxy M53-এর দাম 35,000 থেকে 40,000 টাকার মধ্যে হতে পারে বলে আশা করা হচ্ছে।

Samsung ফোনটি Amazon এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করা হবে। Galaxy M53 এর বিক্রি তারিখ আজ প্রকাশ করা হবে। অ্যামাজনে প্রকাশিত টিজার ইমেজ অনুসারে, এটি নীল এবং সবুজ সহ দুটি রঙে উপলব্ধ করা হবে।

Samsung Galaxy M53: ফিচার এবং স্পেসিফিকেশন

Samsung এর এই ফোনটি 6.7-ইঞ্চি ফুল HD + Infinity-O সুপার AMOLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেতে আপনি 120Hz এর রিফ্রেশ রেট দেখতে পাবেন। কোম্পানি 6 জিবি র‌্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ সহ ইউরোপ এবং কিছু এশিয়ান বাজারে এই ফোনটি লঞ্চ করেছে। ভারতেও এটি এই ভ্যারিয়্যান্টে আসতে পারে।

এই ফোনে প্রসেসর হিসেবে MediaTek Dimensity 900 চিপসেট দেওয়া হয়েছে, যা 1 TB পর্যন্ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য কোম্পানি এই ফোনে LED ফ্ল্যাশ সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দিতে চলেছে। এতে একটি 108-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স রয়েছে। এছাড়া, সেলফির জন্য কোম্পানি এই ফোনে একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিচ্ছে।

ডুয়াল সিম সাপোর্ট সহ এই ফোনে কোম্পানি 5000mAh ব্যাটারি দিচ্ছে। এই ব্যাটারি 25W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। OS সম্পর্কে কথা বললে, এই ফোনটি Android 12-এর আউট-অফ-দ্য-বক্সের উপর ভিত্তি করে One UI 4.1-এ কাজ করে। কানেক্টিভিটির জন্য ডুয়াল সিমের ফোনে Wi-Fi, Bluetooth 5.2 এবং GPS এর মত অপশন দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo