SAMSUNG GALAXY M40 ফোনটি 128GB স্টোরেজ পেতে পারে

SAMSUNG GALAXY M40 ফোনটি 128GB স্টোরেজ পেতে পারে
HIGHLIGHTS

GALAXY M সিরিজের ফোনে তিনটি ফোন লঞ্চ হয়েছে

128GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে SAMSUNG GALAXY M40 ফোনটি আসতে পারে

এই ফোনে 5000mAh য়ের ব্যাটারি থাকতে পারে

ভারতে স্যামসাং তাদের M সিরিজের ফোন লঞ্চ করেছে আর এবার কোম্পানি এই সিরিজের নতুন ফোনও লঞ্চ করতে পারে। SamMbile অনুসারে কোম্পানি নতুন ডিভাইউসে কাজ করছে আর এটি Galaxy M40 হতে পারে। আর রিপোর্ট অনুসারে এই ডিভাইসে 128GB ইন্টারনাল স্টোরেজ দেখা যেতে পারে আর রিপোর্ট অনুসারে এই ফোনটি SM-M405F মডেল নম্বর দেওয়া হয়েছে।

M40 ফোনটি এর আগেই ওয়াই ফাই অ্যালায়েন্সের মাধ্যমে সার্টিফিকেশান পেয়েছে আর সার্টিফিকেশান থেকে জানা গেছে যে এই ডিভাইসের এই সিরিজের প্রথম ডিভাইস হবে আর যা অ্যান্ড্রয়েড পাইতে লঞ্চ করা হবে। আর গুজবে এও শোনা যাচ্ছে যে এই ডিভাইসে একটি 5000mAh য়ের ব্যাটারি থাকবে। আর এই ফোনটি সুপার AMOLED ডিসপ্লে আর এক্সিয়ন্স 7904 আর 9610 প্রসেসার যুক্ত হতে পারে। আর এই ফোনটি ভারতে সবার আগে লঞ্চ করা হতে পারে।

এই সিরিজের লেটেস্ট ফোন গ্যালাক্সি M30 র বিষয়ে আমরা যদি বলি তবে এই ফোনটি মানে স্যামসাং গ্যালাক্সি M30 ফোনে কোম্পানি ডুয়াল সিম সাপোর্ট দিয়েছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড ওরিওতে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটিতে একটি 6.4 ইঞ্চির FHD+ সুপার AMOLED স্ক্রিন পেয়েছে আর এছাড়া এই ফোনে আপনারা একটি নচ পাবেন।

এই ফোনে একটি Ecynos 7904 অক্টা কর প্রসেসার আছে, আর এচাহ্রা ফোনে আপনারা ক্যামেরাতে ডুয়াল ক্যামেরা পাবেন যার একটি 13MP আর একটি 5MP র। আর এই ফোনে ফ্রন্টে একটি 5MP র আলট্রা ওয়াইড ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ফোনে 5000mAh য়ের ব্যাটারি আছে আর ফোনটি 15W ফাস্ট চার্জ সাপোর্ট করে। আর এই ফোনে আপনারা USB C পোর্ট পাবেন আর এই ফোনটিতে কানেক্টিভিটিতে ব্লুটুথ, GPS, ওয়াই ফাই আর 4G LTE র সঙ্গে VOLTE আছে। 

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo