Samsung Galaxy J7 Duo স্মার্টফোনটি ভারতের অফিসিয়াল ওয়েবসাইটে দেখা গেল

Samsung Galaxy J7 Duo স্মার্টফোনটি ভারতের অফিসিয়াল ওয়েবসাইটে দেখা গেল
HIGHLIGHTS

Samsung Galaxy J7 Duo স্মার্টফোনটিতে সুপার AMOLED ডিসপ্লে, ডুয়াল রেয়ার ক্যামেরা থাকতে পারে

Samsung Galaxy J7 Duo স্মার্টফোনটিকে নিয়ে এবার আরও একটি গুজব ইন্টারনেটে এসেছে। আর মারা আপানদের বলেছিলাম যে এবার তেমন কিছু নতুন জানা যায়নি কিন্তু এটি এই প্রথম কোম্পানির ভারতীয় ওয়েবসাইটে লিস্ট কড়া হয়েছে। আর আপনাদের বলে রাখি যে এখন কিছু দিন আগে এও স্মার্টফোনটি বেঞ্চমার্ক সাইট আর ইউজার্স ম্যানুইয়াল ইত্যাদি দেখা গেছে।

এই খবর থেকে জানা গেছে যে এই ডিভাইসটিতে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে Bixby Homeও পাবেন। আর যদি এরকম হ্য তবে আপনাদের জানিয়ে রাখি যে এটি প্রথম স্মার্টফোন হবে যে বাজেটে Bixby যুক্ত হবে।

আজকে পেটিএমমেল এই পাওয়ার ব্যাঙ্ক গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের মাধ্যমে কেনা যেতে পারে

আমরা আপনাদের বলেছি যে এবার এই স্মার্টফোনটি অফিসিয়ালি কোম্পানির ভারতীয় ওয়েবসাইটে দেখা গেছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে যদি সত্যি তাই হ্য় তবে এই ফোনটি খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ হবে। আর এর মানে এই যে এই স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ হতে পারে।

এই স্মার্টফোনটির কিছু স্পেসিফিকেশান এবার দেখে নেওয়া যাক, এগুলি অবশ্য লিক থেকে জানা গেছে। এই ফোনটিতে আপনারা 5.5-ইঞ্চির HD Super AMOLED 2.5D কার্ভড গ্লাস ডিস্প্লে দেওয়া হবে। আর এছাড়া এই স্মার্টফোনটিতে আপনারা 1.6Ghzয়ের অক্টা-কোর প্রসেসার আছে। আর ফোনটিতে 3GB র‍্যামের সঙ্গে 32GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এটি আপনারা মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB অব্দি এক্সপেন্ড করতে পারবে। ফোনে অ্যান্ড্রয়েড 8.0 Oreo থাকবে।

আর এছাড়া আপনারা এই ফোনে ডুয়াল সিমের সাপোর্ট পাবেন। আমরা যদি ক্যামেরা বিষয়টি দেখি তবে এতে 13-মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর 5-মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরার কম্বো আছে। আর এছাড়া এই স্মার্টফোনটিতে আপনারা একটি 8- মেগাপিক্সালের ক্যামেরা পাবেন। আর এই স্মার্টফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর এটি হোম বটনে দেখা যাবে। আর এতে একটি 3000mAh য়ের ব্যাটারি থাকার সম্ভাবনা আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Samsung Galaxy J7 Duo স্মার্টফোনটি ব্ল্যাক কালার অপশানে লঞ্চ কড়া হতে পারে, এরকম মনে হচ্ছে যে এই ডিভাইসটি 23 এপ্রিলের কাছাকাছি সময় লঞ্চ কড়া হতে পারে। আর লঞ্চের সময়েই এই ফোনটির দাম জানা যাবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo