Samsung Galaxy A2 Core ANDROID PIE(GO EDITON) ভারতে 5,290 টাকায় লঞ্চ হল

Samsung Galaxy A2 Core ANDROID PIE(GO EDITON) ভারতে 5,290 টাকায় লঞ্চ হল
HIGHLIGHTS

Samsug Galaxy J2 Core অ্যান্ড্রয়েড পাই গো এডিশান ভারতে লঞ্চ হল

ফোনটি গত বছর লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি J2 Core য়ের ছোট ভার্সান

ফোনে 1GB র‍্যাম দেওয়া হয়েছে

Samsung গত বছর তাদের Samsung Galaxy J2 Core স্মার্টফোন লঞ্চ করা হয়েছে, আর এছাড়া এই ফোনের একটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করার বিষয়ে এক মাস আগে খবর পাওয়া গেছিল। আর এবার জানা গেছে যে এই স্যামসাংয়ের তরফে এর মধ্যেই নিয়ে আসা হয়েছে। আর আপনাদের বলে রাখি স্যামসাংয়ের তরফে তাদের Samsung Galaxy J2 Core Android ভারতের বাজারে লঞ্চ করেছে।

এই মোবাইল ফোনে আপনারা একটি 5 ইঞ্চির QHD স্ক্রিন পাওয়া যাচ্ছে, এ ছাড়া এতে আপনারা Exynos 7870 প্রসেসার আছে, আর এই ফোনে আপনারা একটি 1GB র‍্যামের সঙ্গে অনেক কিছু আছে। স্মার্টফোনে অ্যান্ড্রয়েড পাই নির্ভর। আর আমরা যদি ক্যামেরার বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা 5MP ক্যামেরা আছে আর এই ফোনে আপনারা একটি 2600mAh য়ের ব্যাটারি আছে।

স্যামসাং গ্যালাক্সি J2 Core মোবাইল ফোন নিয়ে মনে করা হয়েছে আর এটি ব্ল্যাক আর হোয়াইট কালারের দাম 5,290 টাকায় লঞ্চ করা হবে। আর এই ফোনটি আপনারা অফলাইনে কিনতে পারবেন।

ছবিতোলার জন্য  একটি 8 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আছে আর এর সঙ্গে এতে সেলফির জন্য আপনারা একটি 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। আর এই ডিভাইসে আপনারা 2600mAh য়ের ব্যাটারি আছে। আর এই ডিভাইসে আপনারা কানেক্টিভিটতে সব রকমের অপশান পাবেন।

ভায়াঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo