ভারতে SAMSUNG GALAXY ফোল্ড ফোনটি ভারতে সম্ভবত 1 অক্টোবর লঞ্চ করা হবে

ভারতে SAMSUNG GALAXY ফোল্ড ফোনটি ভারতে সম্ভবত 1 অক্টোবর লঞ্চ করা হবে
HIGHLIGHTS

ভারতে স্যামসাং গ্যালাক্সি ফোল্ড 1 অক্টোবর লঞ্চ করা হবে

এই ফোনটি আমেরিকাতে এই মাসে আসবে

এই ফোনের দাম ভারতে 1.5 লাখ টাকা থেকে 1.75 লাখ টাকার মধ্যে হবে

স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ফোনটি 1 অক্টোবর ফোনটি ভারতে নিয়ে আসতে পারে। এই ফোনটি আমরা প্রথমে MWC 2019 য়ে দেখেছিলাম। আর এই স্যামসাং গ্যালাক্সি ফোল্ড 2019 য়ের 6 সেপ্টেম্বর ইস্যু ফিক্স করে এসেছিল। ফোনটয়ি আমেরাইকেতে 27 সেপ্টেম্বর আসবে আর রিপোর্ট অনুসারে এটি হয়ত ভারতে 1 অক্টোবর আসতে চলেছে।

ভারতে স্যামসাং গ্যালাক্সি ফোল্ডের লঞ্চ রিপোর্ট

IANS য়ের রিপোর্টে জানা গেছে যে এই গ্যালাক্সি ফোল্ড ফোনটি ভারতে 1 অক্টোবর আসবে। আর এই ফোনটি প্রি বুকিংয়ের মাধ্যমে পাওয়া যাবে। আর এই ফোনটির দাম 1.5 লাখ টাকা থেকে 1.75 লাখ টাকার মধ্যে হবে। আর এই ফোনটিতে আপনারা এখানে কোম্পানির সাইট থেকে কিনতে আপ্রবেন আর এর জন্য 24 ঘণ্টার হাব চলবে।

স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ফোনের স্পেসিফিকেশান

স্যামসাংয়ের গ্যালাক্সি ফোল্ড ফোনে আপনারা ডুয়াল ডিসপ্লে পাবেন আর এই ফোনে আছে 4.6 ইঞ্চির একটি HD+ সুপার AMOLED ডিসপ্লে আর অন্য দিকে এই ফোনের অন্য ডিসপ্লেটিতে আপনারা পাবেন 7.3 ইঞ্চির QXGA+ ডায়নামিক AMOLED ডিসপ্লে। আর এই ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 SoC আর ফোনটিতে 12GB র‍্যামের সঙ্গে পাবেন 512GB র স্টোরেজ। আর এই ফোনে আপনারা মোট ছয়টি সেন্সার পাবেন। আর এই ফোনে আপনারা ব্যাক সাইডে পাবেন 12+12+16MP র ট্রিপেল রেয়ার ক্যামেরা আর এই ফোনে এর সঙ্গে আপনারা পাবেন ফ্রন্টে 12 মেগাপিক্সালের ক্যামেরা।

আর এই ফোনটি আনফোল্ড থাকার সময়ে আপনারা এই ফোনের ডান দিকে কর্নারে ডুয়াল ক্যামেরা পাবেন। আর এখানে 10MP র মেন সেন্সারের সঙ্গে 8MP র ডেপথ সেন্সার পাবেন। আর এই ফোনে আপনারা 4380mAH য়ের ব্যাটারি পাবেন যা ওয়ারলেস চার্জিং যুক্ত।

 

Digit.in
Logo
Digit.in
Logo