8GB RAM সহ সস্তা Samsung Galaxy F04 স্মার্টফোনটি 4 জানুয়ারি হবে লঞ্চ, জানুন দাম

8GB RAM সহ সস্তা Samsung Galaxy F04 স্মার্টফোনটি 4 জানুয়ারি হবে লঞ্চ, জানুন দাম
HIGHLIGHTS

নতুন বছরের শুরুতেই Samsung এর সবচেয়ে সস্তা স্মার্টফোন লঞ্চ হতে চলেছে

8GB RAM থাকবে এবং 5000mAh ব্যাটারির মতো আকর্ষণীয় ফিচার Samsung Galaxy F04 ফোনে

Samsung Galaxy F04 ফোনের দাম কত হতে পারে, সেই সম্পর্কেও কোম্পানি একটা ইঙ্গিত দিয়েছে

স্যামসাং কোম্পানি গ্রাহকদের জন্য নতুন বছরে সস্তার ফোন আনতে চলেছে। কোম্পানি 4 জানুয়ারী তার আপকামিং বাজেট ফোন Samsung Galaxy F04 লঞ্চ করতে চলেছে, যার জন্য কোম্পানি এটা অফিসিয়ালভাবে জানিয়েছে। এই ফোন ফ্লিপকার্টে (Flipkart) লঞ্চ করা হবে। Flipkart-এ এর জন্য একটি লঞ্চ পেজও লাইভ করা হয়েছে। এছাড়া ফোনের সমস্ত স্পেসিফিকেশনও ফাঁস করে দেওয়া হয়েছে। এতে 8GB RAM থাকবে এবং 5000mAh ব্যাটারির মতো আকর্ষণীয় ফিচার হবে। কোম্পানি তরফে এও জানানো হয়েছে যে এর দাম কত হতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই ফোনের সম্পর্কে সমস্ত কিছু…

Samsung Galaxy F04 এর লঞ্চিং টাইম

নতুন বছরের শুরুতেই Samsung এর সবচেয়ে সস্তা স্মার্টফোন লঞ্চ হতে চলেছে। এটি বিশেষভাবে Flipkart-এ লঞ্চ করা হবে। এটির লঞ্চের তারিখ 4 জানুয়ারি নিশ্চিত করা হয়েছে। এটি দুপুর 12টায় লঞ্চ করা হবে।

Samsung Galaxy F04 এর দাম, বিক্রি

Samsung Galaxy F04 ফোনের দাম কত হতে পারে, সেই সম্পর্কেও কোম্পানি একটা ইঙ্গিত দিয়েছে। ফোনের দাম 7xxx হিসাবে লিস্ট করা হয়েছে। এতে অনুমান করা হচ্ছে যে ফোনটি 8000 টাকার কম দামে আসবে। তবে লঞ্চ অফারের আওতায় এই ফোনটি 7000 টাকার কম দামে কেনার জন্য অফার করা যেতে পারে, যা সীমিত সময়ের জন্য থাকবে।
ফোনটিকে বেশ স্টাইলিশ লুক দেওয়া হয়েছে। কোম্পানি এটি জেড পার্পল এবং ওপাল গ্রিনে অফার করতে চলেছে৷

Samsung Galaxy F04 এর অনুমানিত স্পেসিফিকেশন

Samsung Galaxy F04 স্মার্টফোনটি 8GB RAM সাপোর্ট সহ আসবে। এটি স্টাইলিশ গ্লস ডিজাইনে আনা হবে। ফোনটি Android 12 সাপোর্ট সহ আসতে পারে। এতে 2 বার অপারেটিং সিস্টেম আপডেট পাওয়া যাবে। Samsung Galaxy F04 স্মার্টফোনে MediaTek Helio P35 চিপসেট সাপোর্ট দেওয়া হয়েছে। ফোনে রয়েছে 6.5 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এর সাথে, চার্জ করার জন্য একটি 18W ফাস্ট চার্জার দেওয়া যেতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo