চারটি ক্যামেরার সঙ্গে ভারতে Samsung Galaxy A9 (2018) ফোনটি লঞ্চ হল

চারটি ক্যামেরার সঙ্গে ভারতে Samsung Galaxy A9 (2018) ফোনটি লঞ্চ হল
HIGHLIGHTS

Samsung Galaxy A9(2018) ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে, আর এই স্মার্টফোনটি ভারতে চারটি রেয়ার ক্যামেরার সঙ্গে 36,990 টাকা প্রাথমিক দামে লঞ্চ করা হয়েছে

গতকাল স্যামসাং ভারতে তাদের Samsung Galaxy A9(2018) মোবাইল ফোনটি লঞ্চ করেছে, এই মোবাইল ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এটি চারটি রেয়ার ক্যামেরার সঙ্গে এই ফোনটি লঞ্চ করা হয়েছে, আর এই ফোনটির প্রাথমিক দাম 36,990 টাকা করা হয়েছে। প্রথমে Samsung Galaxy A9(2018) ফোনটি মালেশিয়াতে অক্টোবর মাসে লঞ্চ করা হয়েছিল। আর আমরা যদি চারটি ক্যামেরার বিষয়ে কথা বলি কথা বলি তবে আপনারা এখানে আলাদা আলাদা সেন্সার পাবেন। আর এছাড়া আপনাদের মোবাইলে একটি মোড পাবেন যার মাধ্যমে আপনারা এটির মাধ্যমে এক সঙ্গে ছবি তুলতে পারবেন।

প্রথমেই আপনাদের বলে রাখি যে এই ফোনটিতে টপ থেকে বটম পর্যন্ত ক্রমানুসারে ক্যামেরা দেওয়া হয়েছে, আপনারা আল্ট্রা ওয়াইড সেন্সার পাবেন, আর এছাড়া আপনারা এতে টেলিফটো লেন্স পাবেন, আর আপনারা এখানে একটি মেন ক্যামেরা পাবেন, আর ডেপথ সেন্সিংয়ের জন্য আপনারা এতে ক্যামেরা পাবেন। স্যামসাং গ্যালাক্সি A9(2018) ফোনটিতে ডল্বি অটোমাস অডিও সাপোর্ট পাবেন। আর এই মোবাইল ফোনটিতে আপনারা তিনটি আলদা আলাদা রঙ্গে কিনতে পারবেন। স্যামসাং গ্যালাক্সি A9(2018) ফোনটি আপনারা ব্ল্যাক, ব্লু আর পিঙ্ক কালারে কিনতে পারবেন।

Samsung Galaxy A9(2018) ফোনটির দাম আর অফার্স

আমরা যদি Samsung Galaxy A9(2018) ফোনটির দামের বিষয়টি দেখি তবে এটি আপনারা 20 নভেম্বর থেকেই প্রি বুকিং করতে পারছেন। আর এই ফোনটি স্যামসাং অফলাইন আর অনলাইনে অ্যামাজন ইন্ডিয়া, এয়ারটেল অনলাইন স্টোর, Paytm Mall আর ফ্লিপকার্টের মাধ্যমে কিনতে পারবেন। আর এই ফোনটি ভারতে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে আপনারা 36,990 টাকায় আর 8GB র‍্যাম আর 128GB ভেরিয়েন্টটি 39,990 টাকায় কিনতে পারবেন। আর স্যামসাং তাদের এই ফোনের ওপরে ক্যাশব্যাক দেবার দাবি করেছে। আর এর মানে আপনারা যদি HDFC ব্যাঙ্কের ডেবিট আর ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনেন তবে প্রায় 3,000 টাকার ক্যাশব্যাক পাবেন। আর স্যামসাংয়ের সব থেকে ভাল মোবাইল ফোনটি আপনারা 28 নভেম্বর থেকে কিনতে পারবেন।

Samsung Galaxy A9(2018) ফোনটির স্পেসিফিকেশান

আমরা যদি স্যামসাং গ্যালাক্সি A9(2018) ফোনটির বিষয়ে দেখি তবে দেখা যাবে যে এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 660 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে, এই 2.2GHz য়ের কল্ক স্পিডে কাজ করছে। আর আপনাদের বলে রাখি যে এই মোবাইল ফোনটিতে একটি 6.3 ইঞ্চির FHD+ AMOLED ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে দেওয়া হয়েছে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই ফোনে আপনারা একটি 3800mAh য়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট আছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিওতে কাজ করে। আর এছাড়া এই ফোনে আপনারা একটি রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও পাবেন।

আমরা যদি এই ফোনটির ক্যামেরা ইত্যাদির বিষয়ে কথা বলি তবে এই স্যামসাং গ্যালাক্সি ফোনটুতে আপনারা চারটি রেয়ার ক্যামেরা পাবেন। যা ভার্টিকালি প্লেস করা হয়েছে। এই ফোনে আপনারা একটি 24 মেগাপিক্সালের মেন ক্যামের f/1.7 অ্যাপার্চার লেন্সের সঙ্গে পাবেন, আর একটি 8 মেগাপিক্সালের ক্যামেরা f/2.4 120 ডিগ্রি আল্ট্রা ওয়াইড লেন্সের সঙ্গে পাবেন, একটি 10 মেগাপিক্সালের সেন্সার f/2.4 টেলিফটো লেন্সের সঙ্গে পাবেন, আর এই ফোনে 2X অপ্টিকাল জুমের সঙ্গে দেওয়া হয়েছে, আর এতে একটি 5 মেগাপিক্সলাএর ডেপথ ক্যামেরা f/2.2 অ্যাপার্চারের সঙ্গে দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা ফ্রন্টে একটি 24 মেগাপিক্সালের ক্যামেরা f/1.0 অ্যাপার্চারের সঙ্গে পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo