Samsung Galaxy A6 আর Samsung Galaxy A6+ স্মার্টফোন দুটি অফিসিয়াল ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে

Samsung Galaxy A6 আর Samsung Galaxy A6+ স্মার্টফোন দুটি অফিসিয়াল ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে
HIGHLIGHTS

Samsung Galaxy A6 সিরিজের মাধ্যমে কোম্পানি মিড রেঞ্জ সেগমেন্টে ইনফিনিটি ডিসপ্লে আনতে চলেছে

স্যামসং একদম চুপিসারে নিজেদের Samsung Galaxy A6 আর Samsung Galaxy A6+ স্মার্টফোন দুটি নিজেদের ওয়েবসাইটে লিস্ট করে দিয়েছে। আর এই দুটি ফোনই মিড-রেঞ্জ স্মার্টফোনের মধ্যে পরে। আর ডিসপ্লে আর হার্ডওয়্যারের ক্ষেত্রে এতে বেশ কিছু আপগ্রেডেশান দেখা গেছে। আর সব থেকে বড় কথা এই যে এই ফোনে স্যামসং গ্যালাক্সি S8 সিরিজের ন্যারো বেজেল যুক্ত ইনফিনিটি ডিসপ্লে দেওয়া হয়নি।

আর এর সঙ্গে এই দুটি স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ওরিও যুক্ত হবে। আর এই দুটি স্মার্টফোন আপনারা ব্ল্যাক, গোল্ড, ব্লু আর ল্যাভেন্ডার কালারে কিনতে পারবেন।

এবার ল্যাপটপে করবে কামাল হবে কাজ দ্রুত! এই সস্তার Asus ল্যাপটপ গুলি এবার অসাধারন ডিলে পাওয়া যাচ্ছে

এই দুটি স্মার্টফোন কোম্পানির ইন্দোনেশিয়ার ওয়েবসাইটে দেখা গেছে। আর এই আর্টিকেলটি লেখার সময়ে অবশ্য এই লিস্টিং সরিয়ে দেওয়া হয়েছে। আর এছাড়া GSMArena’র একটি রিপোর্টে বলা হয়েছে যে এই ডিভাইসটি ইউরোপ, এশিয়া আর ল্যাটিন আমেরিকার বাজারে আনা হবে।

আর তার পরে এই স্মার্টফোন দুটি দক্ষিণ কোরিয়া, আফ্রিকা আর চিনে আনা হবে। আর এই স্মার্টফোন দুটি ভারতে কবে আসবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

এই দুটি স্মার্টফোন নিয়ে এর আগেও অনেক খবর সামনে এসেছে, আর আপনাদের জানিয়ে রাখি যে সম্প্রতি এই স্মার্টফোন দুটি অন্য একটি ওয়েবসাইটেও দেখা গেছিল। তবে গত মাসে FCCতে দুটি স্মার্টফোন galaxy A6 আর galaxy A6+ A3LSMA600FN আর A3LSMA605FN আইডির সঙ্গে দেখা গেছে। আর লিস্টিং অনুসারে galaxy A6 স্মার্টফোনটিতে এক্সিয়ন্স 7878 SoC আর 3GB র‍্যাম থাকবে। আর এছাড়া এই স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে Samsung Experience 9.0থাকার সম্ভাবনা আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

প্রিমিয়াম Galaxy A6+ কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625SoC আর 4GB র‍্যাম যুক্ত হবে। আর আগের রিপোর্ট অনুসারে galaxy A6 রেঞ্জে ফিজিকাল বটন থাকবে না, তার বদলে অনস্ক্রিন নেগিভেশান কন্ট্রোল ফিচার থাকবে। আর এই ডিভাইসে ইনফিনিটি ডিসপ্লে থাকেব জার অ্যাস্পেক্ট রেশিও 18:5:9 হবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo