SAMSUNG GALAXY A50 ফোনটি নতুন আপডেট পেয়েছে

SAMSUNG GALAXY A50 ফোনটি নতুন আপডেট পেয়েছে
HIGHLIGHTS

স্যামসাং গ্যালাক্সি A50 ফোনটি নতুন আপডেট পেয়েছে

আর এর পরে এই ফোনটি অক্টোবর মাসের সিকিউরিটি প্যাচ পেয়েছে

আর এর সঙ্গে আরও বেশ কিছু ফিচার্সের আপডেট ফোনটিতে এসেছে

এখন অক্টোবর মাস সবে শুরু হয়েছে আর এর মধ্যে স্যামসাং তাদের ফোন Samsung Galaxy A50 ফোনের জন্য অক্টোবর সিকিউরিটি প্যাচ নিয়ে এসেছে। কোম্পানি এই ফোনে নতুন আপডেট দিয়েছে এর মানে এই যে এবার এখানে সিকিউরিটি আপডেট এসেছে।

স্যামসাং গ্যালাক্সি A50 ফোনে আপনাআ সেপ্টেম্বর মাসের সিকিউরিট প্যাচ পান নি তবে এই ফোনটি এবার সিকিউরিটি আপডেট পেয়েছে। আর এই ফোনটি যদি আপনারা কিনতে চান তবে এই ফোনটির জন্য একটি নতুন অ্যান্ড্রয়েড আপডেট দেওয়া হয়েছে। আর এই আপডেটে ফোনে অক্টোবর মাসের সিকিউরিটি প্যাচ আছে।

আমরা যদি SamMobile য়ের একটি রিপোর্ট দেখি তবে এই ফোনের আপডেট ভার্সান নাম্বার A505FNXXS2ASJ1 আর এটি শুধু ইউক্রেন, উজবেকিস্তান, সুইজারল্যান্ড, কাজাকিস্থান আর দক্ষিণ ইউরোপরের কিছু দেশে এই আপডেট দিয়েছে। আর এই আপডেট এই ফোনের কিছু বাগ ফিক্স করবে আর এর সঙ্গে এর পার্ফর্মেন্সও ভাল করবে। আর আপনারা যদি এই আপডেট না পান তবে সেটিংস> সফটোয়্যার আপডেট> য়ে গিয়ে তা চেক করতে পারেন আর এর সগে আপনারা ডাউনলোড আর ইন্সটল করে নিতে পারবেন।

স্যামসাং গ্যালাক্সি A সিরিজের সব থেকে প্রিমিয়াম ফোন এই Galaxy A50 যা 6.4 ইঞ্চির সুপার AMOLED ইনফিনিটি U ডিসপ্লের সঙ্গে এসেছে। আর এর সঙ্গে এতে আপনারা ফুল HD+ রেজিলিউশান পাবেন । ফোনে আছে অক্টা কোর এক্সিয়ন্স 9610 SoC। ফোনে আছে 4GB আর 6GB র‍্যাম।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা পাবেন। এই ফোনে আছে 25MP র মেন ক্যামেরা যা f/1.7 অ্যাপার্চারের, 5MPর f/2.2 অ্যাপার্চার আর একটি 8MPর 2.2 অ্যাপার্চারের ক্যামেরা। আর এই ফোনে আপনারা ফ্রন্টে একটি 25MP র ক্যামেরা পাবেন যা f/2.0 অ্যাপার্চার আছে।

এর সঙ্গে এই ফোনে আছে Samsung Intelligent Scene Optimiser। গ্যালাক্সির এই A50 ফোনের ইনবিল্ড স্টোরেজ 64GB আর 512GB পর্যন্ত তা এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এর ব্যাটারি 4000mAh য়ের যা ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে।

Digit.in
Logo
Digit.in
Logo