Samsung নিয়ে আসছে সস্তা স্মার্টফোন Galaxy F04s, কম বাজেটে Realme-Redmi কে দেবে টেক্কা

Samsung নিয়ে আসছে সস্তা স্মার্টফোন Galaxy F04s, কম বাজেটে Realme-Redmi কে দেবে টেক্কা
HIGHLIGHTS

Samsung বর্তমানে তার নতুন Galaxy F সিরিজের স্মার্টফোন Galaxy F04s লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে

F সিরিজের এই ফোনটি Galaxy A04s এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে

Galaxy F04s ফোনে 2.4GHz সিঙ্গেল ব্যান্ড Wi-Fi রয়েছে

Samsung বর্তমানে তার নতুন Galaxy F সিরিজের স্মার্টফোন Galaxy F04s লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই ফোনটি গত বছরের এপ্রিলে লঞ্চ হওয়া Galaxy F02s-এর সাক্সেসার হিসেবে বাজারে এন্ট্রি করতে পারে। ফোনের লঞ্চের তারিখ সম্পর্কে কোম্পানির পক্ষ থেকে কোনও অফিসিয়াল তথ্য দেওয়া হয়নি, তবে এরই মধ্যে প্রাইসবাবা এই ফোন সম্পর্কে গুরুত্বপূর্ণ প্রকাশ করেছে। প্রাইসবাবা অনুযায়ী, কোম্পানির এই ফোনটি ওয়াই-ফাই অ্যালায়েন্সের ডেটাবেসে দেখা গিয়েছে।

এই ফোনের মডেল নম্বর হল SM-E045F/DS। রিপোর্ট অনুযায়ী, ফোনে 2.4GHz সিঙ্গেল ব্যান্ড Wi-Fi রয়েছে। ওয়াই-ফাই অ্যালায়েন্সের লিস্ট অনুযায়ী, এই আপকামিং Samsung ফোনটি Android 12 OS-এ কাজ করবে। কিছু রিপোর্টে এটাও দাবি করা হচ্ছে যে F সিরিজের এই ফোনটি Galaxy A04s এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে। ফোনের দাম 10 থেকে 15 হাজার টাকার মধ্যে হতে পারে।

Samsung Galaxy A04s এর ফিচার এবং স্পেসিফিকেশন

Galaxy-A04s

Samsung এর এই ফোনে 6.5-ইঞ্চি HD+ Waterdrop Notch ডিসপ্লে রয়েছে। ফোনে দেওয়া এই ডিসপ্লেটি ওয়াটারড্রপ নচ ডিজাইনের। এটি গরিলা গ্লাস 3 সুরক্ষা এবং 90Hz এর রিফ্রেশ রেট সহ আসে। কোম্পানির এই ফোনটি 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ সহ আসে। প্রয়োজনে মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এর মেমরি 1TB পর্যন্ত বাড়ানো যাবে। ফটোগ্রাফির জন্য এই ফোনে LED ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা রয়েছে।

এই ফোনে 50 মেগাপিক্সেল প্রাইমারি লেন্স এর সাথে একটি 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং একটি 2 মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা থাকবে। তবে সেলফির জন্য কোম্পানি এই ফোনে 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিচ্ছে। সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এই ফোনে 5000mAh ব্যাটারি রয়েছে। এই ব্যাটারি 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। OS সম্পর্কে কথা বললে, এই ফোনটি Android 12 ভিত্তিক OneUI 4.1-এ কাজ করে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo