Redmi Go স্মার্টফোনের রেন্ডার দেখা গেছে, অ্যান্ড্রয়েড ওরিও গো এডিশানে চলবে

Redmi Go স্মার্টফোনের রেন্ডার দেখা গেছে, অ্যান্ড্রয়েড ওরিও গো এডিশানে চলবে
HIGHLIGHTS

Redmi Go ফোনটি Redmi র প্রথম অ্যান্ড্রয়েড স্মার্টফোন যা অ্যান্ড্রয়েড গো এডিশানে আসবে, আর এই ফোনটি ভারতে Redmi Note 7 য়ের সঙ্গে আসবে

Xiaomi সম্প্রতি জানিয়েছে যে এবার থেকে Redmi একটি আলাদা ব্র্যান্ড হসিয়াবে আসবে আর সেই অর্থে নিজেদের প্রথম ফোন হিসাবে Redmi তাদের Redmi Note 7 ফোনটি চিনে লঞ্চ করেছে। কোম্পানির একটি টিজার নিয়ে এসেছে যেখানে এই ফোনটি ভারতে সামনের মাসে লঞ্চ করবে বলে জানিয়েছে। আর রিপোর্ট অনুসারে Redmi Note Pro আর Redmi go এডিশানের ফোনও Redmi Note 7 য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এবার Redmi Go ডিভাইসের ডিটেলসও ইন্টারনেটে দেখা গেছে।

SlashLEaks য়ের শেয়ার করা লিক প্রোমোশানাল রেন্ডারের বিষয়ে জানিয়েছে যে স্মার্টফোনটিতে 16:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে দেওয়া হবে আর এর টপ থেকে বটমে অনেক বেশি বেজেল থাকবে আর এই ফোনের স্ক্রিন নচ ক্যাপাসিটি অ্যান্ড্রয়েড নেগিভেশান বটনের সঙ্গে আসবে। আর এই ডিভাইসের ব্যাকে একটু পরিবর্তন করা হবে। আর এটি পাতলা ডিজাইনের হবে। এই ডিভাসিএর ব্যাকে একটি সিঙ্গেল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে যার সঙ্গে একটি LED ফ্ল্যাশ থাকবে। Redmi Go ফোনটি “গো স্মার্ট, ডু মোর” ট্যাগলাইন দেওয়া হয়েছে।

Redmi Go র লিক স্পেসিফিকেশান আর ফিচার্স

লিক হওয়া প্রোমোশানাল রেন্ডার থেকে জানা গেছে যে এই ডিভাইসে 5ইঞ্চির HD ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 425 কোয়াড কোর SoC দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে 1GB র‍্যামের সঙ্গে 8GB ইন্টারনাল স্টোরেজ থাকবে যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

ছবি তোলার জন্য এই ফোনে 8MP র রেয়ার ক্যামেরা দেওয়া হবে আর এই ফোনে একটি LED ফ্ল্যাশ দেওয়া হবে আর এই ডিভাইসের ফ্রন্টে একটি 5MP র ক্যামেরা দেওয়া হবে। আর কানেক্টিভিটির ক্ষেত্রে এই ফোনে ডুয়াল সিম কার্ড সল্ট, Wi-Fi, ব্লুটুথ আর মাইক্রো USB পোর্ট দেওয়া হবে। এই স্মার্টফোনে 3000mAh য়ের ব্যাটারি দেওয়া হবে আর যা ব্ল্যাক আর ব্লু কালারে আসতে পারে।

Redmi Go অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর গো এডিশানে কাজ করবে। আর এই ফোনটি কোম্পানির প্রথম অ্যান্ড্রয়েড গো এডিশানের ফোন হবে। Mi A1 আর Mi A2 য়ের পরে এটি তৃতীয় ফোন হবে যা MIUI যুক্ত হবেনা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo