REDMI Y3 ভারতে লঞ্চ হল, এর স্পেক্স আর ফিচারের বিষয়ে জানুন

REDMI Y3 ভারতে লঞ্চ হল, এর স্পেক্স আর ফিচারের বিষয়ে জানুন
HIGHLIGHTS

Redmi Y3 ফোনটি 6.26 ইঞ্চির ডট নচ যুক্ত আর এটি HD+IPS LCD ডিসপ্লে

এই ডিভাইসটি এলিগেন্ট ব্লু, বোল্ডার রেড আর প্রাইম ব্ল্যাক কালারে লঞ্চ করা হয়েছে

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে 12+2 মেগাপিক্সলাএর ডুয়াল AI ক্যামেরা দেওয়া হয়েছে

অবশেষে Redmi Y3 ফোনটি ভারতে লঞ্চ হয়েছে আর এই ডিভাইসটির বৈশিষ্ট্য এর 32মেগাপিক্সলাএর সেলফি ক্যামেরা, আর এটি স্ক্রিন ফ্ল্যাশ , AI পোট্রেড মোড আর 360 ডিগ্রি AI ফেস আনলক সাপোর্ট করে। আর শক ফ্রি সেলফির জন্য কোম্পানি ডিভাইসে পাম শাটার অ্যাড করেছে।

REDMI Y3 ফোনের স্পেসিফিকেশান

Redmi Y3 ফোনটিতে 6.26 ইঞ্চির ডট নচ আছে আর এটি  HD+ IPS LCD ডিসপ্লে আছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9 আর এটি কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত। আর এই ডিভাইসটি এল্গেন্ট ব্লু, বোল্ড রেড আর প্রাইম ব্ল্যাক কালারে লঞ্চ করা হয়েছে আর এটি ডিভাইসকে প্রিজমডিজাইন দিয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ডিভাইসের ব্যাকে 12+2 মেগাপিক্সালের AI ডুয়াল ক্যামেরা আছে। ডুয়াল ক্যামেরা AI পোট্রেড , AI সিন ডিটেকশান আছে। আর এই ক্যামেরা AI সিন রেগকজেশানে 33টি ক্যাটাকরি ডিটেকট করতে পারে। এই স্মার্টফোনের ফ্রন্টে একটি 32MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির জন্য এই ফোনে 3.5mm হেডফোন জ্যাক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, IR ব্লাস্টার, 2+1 সিম কার্ড স্লট সাপোর্ট আছে। আর এই ডিভাইসের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

এই স্মার্টফোনটিকে কোম্পানি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে একটি ভেরিয়েন্টে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আছে আর অন্য ভেরিয়েন্টে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হেয়ছে। আর এই ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 632 অক্টা কোর Kryo আছে আর এই ফোনটি MIUIতে আজ করে যা অ্যান্ড্রয়েড পাই নির্ভর।

REDMI Y3 ফোনটির দাম আর বিক্রি

Redmi Y3 ফোনটির 3GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 9,999 টাকা আর সেখানে এই ফোনের 4GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 11,999 টাকা। আর এই ডিভাইসের প্রথম সেল 30 এপ্রিল দুপুর 12টার সময়ে অ্যামাজন ডট ইন, মি ডট কম আর মি হোম স্টোরে শুরু হবে। আর এয়ারটেল ইউজাররা এই ডিভাইসটি কিনলে 1120GB 4G  আর আনলিমিটেড কলের সুবিধা পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo