Redmi লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 855 যুক্ত ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করবে

Redmi  লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 855 যুক্ত ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করবে
HIGHLIGHTS

Redmi তাদের Redmi Note 7 আর Redmi Note 7 Pro স্মার্টফোনের পরে একটি ফ্ল্যাসগশিপ ডিভাইস লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 855 চিপসেটের সঙ্গে লঞ্চ করবে

লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 855 যুক্ত ফ্ল্যাগশিপ ডিভাইস রেডমি লঞ্চ করার চেষ্টায় আছে। আর রেডমি এই বছর পোকো ফোনের মতন নতুন ফোন নিয়ে আসতে পারে। Xiaomi র সাব ব্র্যান্ড পোকো এই ক্ষেত্রে প্রথম স্মার্টফোন ফ্ল্যাগশিপ স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে লঞ্চ করেছিল। আর Redmi এবার এই বছর তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে লঞ্চ করতে পারে।

Weibo তে Redmi র জেনারেল ম্যানেজার Lu Weibing য়ের একটি পোস্টের মাধ্যমে জানা গেছে জে কোম্পানি মিড রেঞ্জ ফোনে পরিচিত হওয়ার পরে এবার ফ্ল্যাগশিপ সেগমেন্টে আসতে চলেছে। আর কোম্পানির ফ্ল্যাগশিপ স্মার্টফোন স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে। Weibing সম্প্রতি Xiaomi কে Shenzen R&D ইন্সটিটিউটে নিজেদের রেডমি ক্রুয়ের একটি ছবি দিয়েছেন যাতে তাদের এই বিষয়ে কথা বলতে দেখা গেছে। আর এবার Redmiর ফ্ল্যাগশিপ ফোনের বিষয়ে আর কিছু জানা যায়নি।

Redmi আর কিছু দিনের মধ্যেই তাদের Redmi Not 7 ফোনটি ভারতে নিয়ে আসতে পারে। আর এর সঙ্গে তারা Redmi Note 7 Pro আর Redmi Go লঞ্চ করতে পারে। Redmi Note 7 স্মার্টফোনটি 48MP র ক্যামেরার সঙ্গে একটি সস্তার ফোন হিসাবে এসেছে। আর সম্ভবত Redmi Note 7 স্মার্টফোনটি ভারতে 14 ই ফেব্রুয়ারি লঞ্চ করা হবে। Xiaomi ভারতে Redmi Note 7 স্মার্টফোনের সঙ্গে Redmi Note 7 Pro ফোনটি লঞ্চ করতে পারে। আর গত বছর কোম্পানি ভ্যালেন্টাইন্স ডের দিনে ভারতে তাদের Redmi Note 5 Pro ফোনটি লঞ্চ করেছিল।

Digit.in
Logo
Digit.in
Logo