6GB র‍্যামের সঙ্গে Redmi Note 7 Pro স্মার্টফোনটি লঞ্চ হবে

6GB র‍্যামের সঙ্গে Redmi Note 7 Pro স্মার্টফোনটি লঞ্চ হবে
HIGHLIGHTS

নতুন রিপোর্ট অনুসারে Redmi Note 7 Pro স্মার্টফোনের 6GB র‍্যাম আর 64GB আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে আসবে

Xiaomi খুব তাড়াতাড়ি তাদের নতুন Redmi Note 7 Pro স্মার্টফোনটি লঞ্চ করেছে। রেডমির প্রধান Lu Weibibng Wibeo তে একজন ইউজারকে রিপ্লাউ করার সময়ে বলেছেন যে Redmi Note 7 Pro ফোনটি 6GB র‍্যাম আর 128GB স্টোরেরজের সঙ্গে লঞ্চ করা হবে।

 

আপাতত বেশ কিছু রিপোর্ট সামনে এসেছে যেখানে পরবর্তী Redmi Note 7 Pro স্মার্টফোনকে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসারের সঙ্গে দেখা গেছে আর নতুন রিপোর্টে জানানো হয়েছে যে এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হবে। Redmi Note 7 ফোনটি স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

আমরা যদি Redmi Note 7 ফোনটির বিষয়ে বলি তবে এই ফোনে 6.3 ইঞ্চির LCD ডিসপ্লে দেওয়া হয়েছে যা 2340X1080 পিক্সালের ফুল HD+ রেজিলিউশানের সঙ্গে এসেছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনটি গ্লাস ব্যাক, ওয়াটার ড্রও নচ আর ফ্রন্ট আর রেয়ার প্যানেলে 2.5D গ্লাস যুক্ত। আর এই স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC যুক্ত আর এই ফোনে অক্টা কোর প্রসেসার আছে আর এটি 14nm প্রসেসারে Kryo 260 কোর্সের সঙ্গে এসেছে যা অ্যাড্রিনো 512GPU যুক্ত।

ক্যামেরার ক্ষেত্রে Redmi Note 7 ফোনটি প্রথম বাজেট ডিভাইস যা 48MP র ক্যামেরার সঙ্গে এসেছে। আর এই ডিভাইসের ব্যাকে 48MP র স্যামসাং GM1 ইমেজ সেন্সার আছে আর এর সেন্সারের সঙ্গে 5মেগাপিক্সালের ডেপথ সেন্সার আছে। Redmi Not 7 ফোনটির ফ্রন্টে 13MP র সিঙ্গেল ক্যামেরা আছে। Redmi Note 7 ফোনটির ক্যামেরা সেটআপের AI ফিচার্স আছে আর এতে সিন রেগকজেশান , AI পোট্রেড মোড আর AI বিউটি মোড আছে।

Redmi Note 7 ফোনে রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর এটি ব্লু, গোল্ড, টাইলাইট ব্ল্যাক কালারে পাওয়া যাচ্ছে। আর কানেক্টিভিটির ক্ষেত্রে এই ফোনে Wi-Fi, ব্লুটুথ 5.0, GPS, IR ব্লাস্টার, একটি USB টাইপ C পোর্ট আর 3.5 mm ওডিও জ্যাক আছে। আর এই ফোনে একটি 4,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর সব স্মার্টফোনটি ভারতে কবে আসবে সেই বিষয়ে জানা যায়নি তবে আসা করা হচ্ছে যে ফোনটি খুব তাড়াতাড়ি ভারতে আসবে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo