এবার REDMI NOTE 7 PRO ফোনটি গেম টার্বো মোড পেল গেমিং হবে আরও মজার

এবার REDMI NOTE 7 PRO ফোনটি গেম টার্বো মোড পেল গেমিং হবে আরও মজার
HIGHLIGHTS

Redmi Note 7 Pro ফোনটি এবার গেম টার্বো মোড পাচ্ছে

এবার এই ফোনে PUBG খেলা আরও আকর্ষণীয় হবে

আপনারা না জানলে জানাই যে গেম টার্বো মোডের মাধ্যমে CPU আর GPU য়ের পার্ফর্মেন্স বুস্ট করা যায়। আর এর মাধ্যমে গেমিং পার্ফর্মেন্স বেশি ভাল হতে পারে। আর এর মানে এই যে এবার Redmi Note 7 Pro ফোনে PUBG খেলা আরও আকর্ষণীয় হয়ে উঠবে।

সম্প্রতি Xiaomi POCO F1 ফোনটি এই আপডেট পেয়েছিল, আর এবার এই ফোনটির এই গেম টার্বো মোড পাচ্ছে। আর এখন কিছু দিন আগে এই ফোনটি মানে Redmi Note 7 Pro এই আপডেট পেয়েছে। আর এই ফোনটির এই আপডেটের বিষয়ে এবার অফিসিয়ালি জানানো হয়েছে।

এই Redmi Note 7 Pro ফোনটিতে গ্লাস ব্যাক আর ওয়াটার ড্রপ নচ ডিজাইন দেওয়া হয়েছে আর এর সঙ্গে এই ফোনে 6.3 ইঞ্চির LCD ডিসপ্লে দেওয়া হয়েছে যা ফুল HD+ ডিসপ্লের। আর এই ফোনের ফ্রন্ট আর ব্যাকে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে। আর এই ফোনটি অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 SoC যুক্ত।

দারুন গেমিংয়ের জন্য অ্যাড্রিনো 612GPU দেওয়া হয়েছে এই ফোনে আর এই ফোনে আপনারা 6GB LPDDR4X র‍্যাম আর 128GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে 4000mAH য়ের ব্যাটারি আছে যা কোয়াল্কম কুইক চার্জ 4 ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 বেসড MIUI 10 দেওয়া হয়েছে।

এই Redmi Note 7 Pro ফোটিতে আপনারা 48MP র ক্যামেরা পাবেন আর এটি একটি Sony IMX586 সেন্সারের আর সঙ্গে একটি 5MP র ক্যামেরা আছে। আর এই ফোনে আপনারা এর সঙ্গে 13MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo