Redmi Note 12 আগামী মাসে লঞ্চ করতে পারে, প্রকাশ্যে এল সেরা ফিচারের তালিকা

Redmi Note 12 আগামী মাসে লঞ্চ করতে পারে, প্রকাশ্যে এল সেরা ফিচারের তালিকা
HIGHLIGHTS

আগামী মাসে Redmi কোম্পানির তরফে দুটি প্রোডাক্ট লঞ্চ হতে পারে

এই প্রোডাক্ট দুটি হল Redmi Note 12 এবং Redmi Note 12 Pro

Redmi Note 12 এর ফিচার অনলাইনে প্রকাশ্যে এল, দাম হতে পারে 20,000 মধ্যে

Redmi এর তরফে নতুন একটি ফোন আনা হচ্ছে। Redmi Note 12 ফোনটি খুব সম্ভবত আগামী মাসেই, অর্থাৎ অক্টোবরে চিনে লঞ্চ করতে চলেছে। MyDrivers এর একটি রিপোর্টে বলা হয়েছে যে এই সংস্থা Redmi Note 11 সিরিজের আপগ্রেড ভার্সন অক্টোবর মাসে প্রকাশ্যে আনতে চলেছে। এবং এই ডিভাইসের উপর আগামী 11 নভেম্বর থেকে সেল শুরু হতে পারে। Redmi Note 11 গত বছর ডিসেম্বর মাসে চিনের বাজারে আত্মপ্রকাশ ঘটিয়েছিল। এবার তার আপগ্রেডেড ভার্সন আসতে চলেছে। Redmi Note সিরিজের এই ফোন সম্পর্কে আপনার যা যা জানার দেখে নিন।

এই কোম্পানির তরফে দুটি প্রোডাক্টের কথা ঘোষণা করা হয়েছে। এর মধ্যে দুটি প্রোডাক্ট হল Redmi Note 12 এবং Redmi Note 12 Pro। যতদূর তথ্য প্রকাশিত হয়েছে তাতে মনে করা হচ্ছে এই ফোনে থাকতে চলেছে 6nm MediaTek Dimensity চিপ থাকতে চলেছে যা Dimensity 1300 প্রসেসরের সাহায্যে চলবে। দুটি ফোনেই ট্রিপল ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে যেখানে প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে 50 মেগাপিক্সেলের ক্যামেরা।

Digital Chat Station নামক একটি চাইনিজ টিপস্টার জানিয়েছে এই 50 মেগাপিক্সেলের ক্যামেরাগুলোতে থাকতে পারে আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল। এতে 120W ফাস্ট চার্জিং এর সুবিধা থাকতে পারে বলে মনে করা হচ্ছে। ডিসপ্লেতে একটি পাঞ্চ হোল ডিজাইন থাকতে পারে যেখানে ফ্রন্ট ক্যামেরা থাকবে। আর এই ডিজাইন এই বছরের অধিকাংশ ফোনেই দেখা গিয়েছে।

Redmi note 12

মনে করা হয়েছিল Redmi হয়তো এই বছর তাদের Redmi Note 12 সিরিজ আনবে না কারণ চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই এই কোম্পানির তরফে Redmi Note 11 আনা হয়েছিল। 2022 সালে Redmi Note 12 সিরিজটি প্রথমে চিনে লঞ্চ করা হবে তারপর 2023 সালের শুরুর দিকে ভারতে আনা হবে বলেই জানা যাচ্ছে।

তবে এখনও সংস্থার তরফে এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি যে এই ফোন দুটি কবে লঞ্চ কর হবে বা এতে কী কী ফিচার থাকবে। তবে অনুমান করা হচ্ছে 20,000 টাকার মধ্যে এই ফোনটির দাম হবে ভারতে। 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ সহ Redmi Note 11 ফোনটি ভারতে 13,499 টাকায় লঞ্চ করেছিল।

Digit.in
Logo
Digit.in
Logo