REDMI K20 PRO ফোনের সঙ্গে XIAOMI 13 মে এই ডিভাইস লঞ্চ করতে পারে

REDMI K20 PRO ফোনের সঙ্গে XIAOMI 13 মে এই ডিভাইস লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

13 মে চিনে লঞ্চ হবে আপকামিং আর লেটেস্ট Redmi ফোন

Redmi K20 Pro নামে ডিভাইস আসতে পারে

স্ন্যাপড্র্যাগন 855 যুক্ত হবে Redmi K20 Pro

স্মার্টফোন কোম্পানি Xiaomi এবার খুব তাড়াতাড়ি তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস লঞ্চ করতে চলেছে। 13 মে চিনে এই ফোন গুলি আনা হবে। আর এর সঙ্গে কোম্পানি একটি লঞ্চ ইভেন্টে লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন আনবে যা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে আসতে পারে। আসলে কোম্পাই এই ইভেন্টে Redmi র ল্যাপটপও লঞ্চ করতে পারে।

Gizmochina  র একটি রিপোর্ট অনুসারে জানা গেছে যে Redmi তাদের ল্যাপটপ লঞ্চ করতে পারে যেমনটা আমরা এর আগে দেখেছি Xiaomi র Mi Notebook য়ে। আর এর বিষয়ে Tipster Sudhanshu Ambhore  জানিয়েছেন।

আপনাদের এও বলে রাখি যে এই আপকামিং Redmi ল্যাপটপটির দাম Xiaomi ল্যাপটপের কম দাম হতে পারে। আর সেখানে এও হতে পারে যে এই ল্যাপটপের স্পেক্স আর ফিচার্স একটু আলাদা হবে। আর আমরা যদি ল্যাপটপের বিষয়ে বলি তবে রিপোর্ট অনুসারে Redmi Notebook এক্সক্লিউশিভ চিনের ইউজারদের জন্য আসতে পারে। আর সেখানে রেডমির ল্যাপটপ স্পেক্স আর ফিচার্স এখনও জানা যায়নি।

REDMI K20 PRO ফোনের আনুমানিক দাম

আর এবার একটি রিপোর্ট অনুসারে আপকামিং Redmi ফ্ল্যাগশিপ ফোনটি Redmi K20 Pro আনেম লঞ্চ করা হতে পারে। আর এই স্মার্টফোনের নচ যুক্ত 6.3 ইঞ্চির ফুল AMOLED ডিসপ্লে থাকতে পারে। আর এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার অফার করা হতে পারে। আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট যুক্ত হতে পারে। আর এই ফোনে আপনারা 4000mAh য়ের ব্যাটারি পাবেন। যা 27w ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। 

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo