REDMI K30 PRO মার্চ মাসে স্ন্যাপড্র্যাগন 865 য়ের সঙ্গে লঞ্চ হবে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 26 Feb 2020
REDMI K30 PRO মার্চ মাসে স্ন্যাপড্র্যাগন 865 য়ের সঙ্গে লঞ্চ হবে

Work from home seamlessly with Airtel Xstream

Airtel Xstream Fiber provide you 1Gbps internet speed and top-notch benefits

Click here to know more

HIGHLIGHTS

ফোনে পপ আপ সেলফি ক্যামেরা থাকবে

ফোনটি 5G সাপোর্টের সঙ্গে আসবে

Redmi K20 Pro ফোনটি সারা দেশে জনপ্রিয়তা পেয়েছে আর এই ফোনটির জায়গা নিতে ভারতে এর পরের জেনারেশানের ফোন আসবে। Redmi বলেছে যে তাদের Redmi K30 Pro ফোনটি মার্চ মাসে লঞ্চ করা হবে। আর এই ফোনটির লঞ্চ ডেট এখনও জানা জায়নি। আর এই ফোনে নচলেস ডিসপ্লে আর ফুল স্ক্রিন ডিজাইন থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা পপ আপ সেলফি ক্যামেরা পয়াবেন। লেটেস্ট রিপোর্ট অনুসারে কোয়াল্কম থাকবে বলে জানা গেছে। আর এই ফোনটি 5G র সঙ্গে রিপোর্ট করা হয়েছে।

ওয়েবোতে Lu Weibing ডিভাইসটির স্পেসিফিকেশান টিজ করেছেন। আর এর আগের টিজারে এই ফোনের হ্যান্ডসেট দেখা গেছে। আর এই জন্য পপ আপ সেলফি ক্যামেরা এউই ফোনের জায়গা নেবে। আর এর সঙ্গে আপনারা ফোনে ডুয়াল সেলফি ক্যামেরা পাবেন,। আর ফোনে এর সঙ্গে Lu বলেছেন যে এই  Redmi K30 Pro ফোনটিতে আপনারা স্ন্যাপড্র্যাগন 865 SoC প[আবেন। আর ফোনে 5G সাপোর্ট পাবেন। আর এর সঙ্গে এই ফোনটি মার্চ মাসে লঞ্চ করা হতে পারে আর এর লঞ্চ ডেট বিষয়ে এখনও কিছু জানা জায়নি।

Redmi K30 Pro 90Hz রিফ্রেশ রেট FHD+ AMOLED স্ক্রিন যুক্ত হবে আর এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা LPDDR5 র‍্যাম আর UFS 3.1 স্টোরেজ পেতে পারেন। আর এই হ্যান্ডসেটে 4700mAh য়ের ব্যাটারি থাকতে পারে যা 40W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এই ফোনে 64MP Sony IMX686 সেন্সার থাকতে পারে। আর এই ফোনটি লঞ্চ হলে ফোনের বিষয়ে আরও ডিটেলে অনেক কিছু জানা যেতে পারে।

logo
Digit Bangla

Redmi K30 5G

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

টপ-প্রোডাক্টস

হট ডিলস

ভিউ অল

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.