REDMI তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস REDMI K2o Pro আনতে পারে?

REDMI তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস REDMI K2o Pro আনতে পারে?
HIGHLIGHTS

Redmi র পরবর্তী ফোনের নাম Redmi X নয়

REDMI K2o Pro নামে এই ফ্ল্যাগশিপ ডিভাইস আসতে পারে

Xaiomi  র সাব ব্র্যান্ড মানে Redmi তাদের একটি ন্তুন ফ্ল্যাগশিপ ডিভাইসে কাজ করছে মনে করা হচ্ছে যে এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই বিষয়ে ওয়েবোর মাধ্যমে জানা গেছে। আর এবার এই ফোনটি কিন্তু Redmi X নয় আর এছারা এই ফোনটি হয়ত অন্য কোন ভাল নামের সঙ্গে লঞ্চ করা হবে।

আপনাদের বলে রাখি যে Redmi K20 Pro ফোনটি কেমন হতে পারে। এটি কি Redmi X য়ের তুলনায় এই নামটি বেশি ভাল। আর আমরা যদি আজকের এক্তি লিক দেখি তবে এই ফোনের এই নাম হতে পারে। আর এটি রেডমির পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস হবে। আর এবার দেখতে হবে যে আসলে এই ফোনটি কোন দামে লঞ্চ করা হ্য আর এটি কেমন পার্ফর্মেন্সের সঙ্গে লঞ্চ করা হবে। আর এই সব বিষয়ের ওপরে এবার খেয়াল রাখা যাবে।

আর আমরা যদি কিছু বিষয়ে মানে কিছু স্পেক্সের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনে 6.39 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে দেওয়া হবে আর এই ফোনে আপনারা 4,000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনে 27w ফাস্ট চার্জিং থাকবে। আর এই ফোনে আপনারা 48MP র মেন ক্যামেরার সঙ্গে এক্তি 20MP র সেলফি ক্যামেরা পাবেন।  

আপনাদের বলে রাখি যে এই ফোনের ক্যামেরা আর স্ক্রিনের বিষয়ে কিছু জানা জায়নি। আর এখনও এই ফোনের বিষয়ে অফিসিয়ালি কিছু জানা জায়নি। আর এর মানে যে এই ফোনটি লঞ্চ হওয়া পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo