REDMI K20 PRO ফোনে এল অ্যান্ড্রয়েড 10 য়ের স্টেবেল আপডেট

REDMI K20 PRO ফোনে এল অ্যান্ড্রয়েড 10 য়ের স্টেবেল আপডেট
HIGHLIGHTS

OTA আপডেটের মাধ্যমে এই আপডেট পাওয়া যাচ্ছে

গত মাসে অ্যান্ড্রয়েড 10 বিটা আপডেট এসেছিল

পিক্সাল আর এসেন্সিয়াল ফোনে অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট এসেছে

শাওমি চিন আর ভারতে তাদের Redmi K20 Pro ফোনের জন্য স্টেবেল অ্যান্ড্রয়েড 10 আপডেট দিয়েছে। আর এই দিন পিক্সাল ডিভাইসও আপডেট পেয়েছে।

XDA র রিপোর্ট অনুসারে কোম্পানি গত মাসে অ্যান্ড্রয়েড 10 য়ের MIUI য়ের জন্য বিটা টেক্সটার্সের রিক্রুট করেছিল। Redmi K20 Pro ফোনটি গত মাসে অ্যান্ড্রয়েড 10 বিটা আপডেট দিয়েছে।

Redmi K20 Pro ফোনটির গ্রাহকরা এই ডিভাইসে MIUI (version 10.4.4.0) য়ের লেটেস্ট ভার্সানের ডাউনলোড করতে পারবেন। আর আপনারা এখনও এই আপডেট না পেলে আপনারা এর মধ্যেই হয়ত OTA র মাধ্যমে এই আপডেট পেয়ে যাবেন। তবে এর পরে বিষয়টি অভিজ্ঞরাই অ্যালাই করা ভাল।

Redmi K20 Pro ফোনে আপনারা 6.39 ইঞ্চির AMOLED অলওয়েজ অন ডিসপ্লে পাবেন। আর এই ফোনে আছে HDR সাপোর্ট। আর এই ফোনে আপনারা 7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এই ফোনে আপনারা ব্যাক সাইডে 3D কার্ভ গ্লাস ব্যাক পাবেন। আর এটি কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান পাবেন।

শাওমি ছাড়া পিক্সাল আর এসেন্সিয়াল ডিভাইসেও অ্যান্ড্রয়েড 10 য়ের স্টেবেল আপডেট এসেছে। আর এর সঙ্গে  OnePlus 7 Pro, OnePlus 7 ও অ্যান্ড্রয়েড 10 য়ের ওপেন বিটা আপডেট পাচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo