মাত্র 6,799 টাকায় আজ Redmi 9A কেনার সুযোগ, ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি ও বড় ডিসপ্লে

Updated on 09-Oct-2020
HIGHLIGHTS

Redmi 9A ফোনে ফটোগ্রাফির জন্য় দেওয়া হয়েছে 13MP রিয়ার ক্যামেরা যা f/2.2 অ্যাপারচার-সহ আসে

Redmi 9A ফোনে থাকছে 6.53 inch HD+ ডিসপ্লে, যার আসপেক্ট রেশিও 20.9 দেওয়া

Redmi 9A ফোনের দাম 6,799 টাকা

Redmi 9A স্মার্টফোন সংস্থার নতুন ডিভাইস। এই স্মার্টফোনটি চলতি মাসের শুরুতে লঞ্চ করা হয়েছে। আজ এই ফোন Amazon India এবং Mi.com থেকে বিক্রি করা হবে। রেডমি ৯এ ফোনের এই সেল আজ দুপুর ১২টায় করা হবে। সম্প্রতি সংস্থার তরফ থেকে ভারতের বাজারে রেডমি ৯ সিরিজে Redmi 9 এবং Redmi 9 prime আনা হয়েছিল। রেডমি 9A এই সিরিজেরই একটি ভাগ, যা সবচেয়ে সস্তা দামে বাজারে আনা হয়েছে।

এই ফোনের বিশেষ ফিচার হল এর ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। তবে আসুন জেনে নেওয়া যাক Redmi 9A ফোনের স্পেসিফিকেশন এবং দাম…

Redmi 9A ফিচার

Redmi 9A ভারতে দুটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। ফোনে থাকছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, যার আসপেক্ট রেশিও ২০:৯ দেওয়া। ফোনের ডিসপ্লে রেজোলিউশন 720 × 1800 পিক্সেল। রেডমি ৯এ ফোনটি অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসরে কাজ করবে। সঙ্গে ফোনের রয়েছে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। ফোনের স্টোরেজ আপনি মাইক্রোএসডির মাধ্য়মে বাড়াতে পারবেন। এর পাশাপাশি ফোনের সিকিউরিটির জন্য ফেস আনলক ফিচার দেওয়া রয়েছে।

Redmi 9A ক্যামেরা

ক্যামেরার কথা বললে রেডমি ৯এ ফোনে ফটোগ্রাফির জন্য় দেওয়া হয়েছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা যা এফ/২.২ অ্যাপারচার-সহ আসে। পাশাপাশি সেলফি তোলার জন্য় ফ্রন্ট ক্যামেরা তে দেওয়া হয়েছে এফ/২.২ লেন্স সহ ৫ মেগাপিক্সেল লেন্স। ফোনে পাওয়ারের জন্য় রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা 10W ফাস্ট চার্জিং সপোর্ট করে। Redmi 9A ফোনটি ডুয়াল সিম সপোর্ট করে, যা অ্যান্ড্রয়েড ১০ এর উপরে চলবে MIUI 12 ইন্টারফেস। তিনটি রঙে পাওয়া যাবে Redmi 9A- নেচার গ্রীন, সি ব্লু এবং মিডনাইট ব্ল্যাক।

Redmi 9A দাম ও সেল

Redmi 9A-এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৬,৭৯৯ টাকা। আর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৭,৪৯৯ টাকা। ১৬ সেপ্টেম্বর দুপুর ১২ টা থেকে এই ফোনের সেল শুরু করা হবে। ফোনটি Amazon India ও Mi স্টোর থেকে কেনা যাবে।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :