REDMI 8 আর REDMI 8A ফোন দুটি ইন্টারনেটে দেখা গেছে

REDMI 8 আর REDMI 8A ফোন দুটি ইন্টারনেটে দেখা গেছে
HIGHLIGHTS

জানা গেছে যে শাওমির Redmi 8 সিরিজের ফোন তাড়াতাড়ি লঞ্চ করা হবে

আর এই সিরিজে কোম্পানির দুটি ফোন আছে

গত মাসে শাওমি একটি নতুন ফোন চিনের 3C সার্টিফিকেশান সাইটে দেখা গেছিল। আর এই সময়ে এই ফোনটি শাওমির পর্বর্তি Redmi 8 সিরিজের ফোন হবে। আর এবার রেডমি 8 আর রেডমি 8A ফোন থাইল্যান্ডের একটি লিস্টিং NBTC সার্টিফিকেশানে দেখা গেছে।আ র আশা করা হচ্ছে যে এই ফোন তাড়াতাড়ি লঞ্চ করা হবে। Redmi 8 ফোনের মডেল নাম্বার M1908C3IG আর Redmi 8Aর মডেল নাম্বার M1908C3KG।

এই লিস্টিং থেকে জানা গেছে যে এই দুটি নতুন রেডমি ফোন তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে। আর এছার Redmi 8A র কিছু ছবি ইন্টারনেটে দেখা গেছে। আর এই ফোনে আপনারা একটি এজ টু এজ স্ক্রিন আপবেন আর এছাড়া আপনারা এতে একটি নচ পাবেন। আর এটি একটি ওয়াটার ড্রপ নচ হবে। আর এই লিকে ছবি দেখা গেছে যে খানে ফোনে 5000mAh য়ের ব্যাটারির কথা বলা হয়েছে। আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 439 চিপসেট থাকবে। আর আমরা এরকম এর আগে Redmi 7A তে দেখেছি।

লিক অনুসারে Redmi 8A ফোনে লাল রঙের হবে আর এর ব্যাক সাইডে স্টেপআর ব্ল্যাক স্ট্রিপ দেখা গেছে। আর এই ফোনে ক্যামেরা সেটআপ, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আর রেডমির ব্র্যান্ডিং দেখা গেছে। আর এই ফোনের ফ্রন্টে একটি ছোট কাট আউট দেখা গেছে। আর এই ফোনে আপনারা M1908C3IC  মডেল নাম্বার দেখা গেছে। আর এটি চিনের রেগুলেটারিতে দেখা গেছে। আর এই ফোনের লিস্টিংয়ে হেডসেট ব্ল্যাক শেডে দেখা গেছে।

আর এছাড়া লিক ইমেজে  Redmi 8A অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর MIUI 9.7.11 ভার্সানে আসবে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 2.0GHz অক্টা কোড় স্ন্যাপড্র্যাগন 439 প্রসেসার যুক্ত। আর এই ফোনে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ থাকবে। আর এই ফোনে 6.2 ইঞ্চির HD+ ডিসপ্লে থাকবে আর ফোনের ব্যাকে সাইডে 8MP র স্টরেজ থাকবে। আর এই ফোনে আছে মাইক্রো এসডি কার্ডের সুযোগ। ফোনে একটি 5000mah য়ের ব্যাটারি থাকবে।

আর এবার Redmi 8A ফোনের লঞ্চ ডেট জানা জায়নি তবে এই ডিভাইসের লিক থেকে মনে হচ্ছে যে এই ডিভাইসটি তাড়াতাড়ি লঞ্চ করা হবে। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo