Redmi 7A, Redmi 7 আর Redmi 7 Pro ফোন গুলি চিনে 3C সার্টিফিকেশান পেল

Redmi 7A, Redmi 7 আর Redmi 7 Pro ফোন গুলি চিনে 3C সার্টিফিকেশান পেল
HIGHLIGHTS

Xiaomi র নতুন Redmi 7 সিরিজের ফোন চিনে কম্পালসারি সার্টিফিকেট (3C) অথারিটির সার্টিফিকেশান পেয়েছে

সস্তার স্মার্টফোন সেগমেন্টে আসা ফোনের মধ্যে রেডমি 6 সিরিজ যথেষ্ট জনপ্রিয়। আর এই সিরিজের নতুন তিনটি স্মার্টফোন Redmi 6A, Redmi 6 আর Redmi 6 Pro আছে। আর এবার মনে হচ্ছে যে কোম্পানি এই সিরিজে তাদের পরবর্তী স্মার্টফোন Redmi 7 সিরিজের ওপরে কাজ করছে।

NashVilleChatterClass য়ের রিপোর্ট অনুসারে এই স্মার্টফোন গুলি M1901F7E, M1901F7T,M1901F7C মডেল নম্বরের সঙ্গে চিনের কম্প্যারেবেল সার্টিফিকেট (3C) র অথারিটির মাধ্যমে সার্টিফিকেশান পেয়েছে। আর এই স্মার্টফোন গুলি ক্রমশঃ Redmi 7A, Redmi 7 আর Redmi 7 Pro হবে। আর লিস্টিং থেকে জানা গেছে যে এই স্মার্টফোন গুলি 5V/2A(10W) চার্জিং সাপোর্ট করে।

সাওমি ভারতে তাদের Redmi Note 6 Pro ফোন লঞ্চ করেছে আর এই স্মার্টফোনটি এখনও চিনে লঞ্চ করা হয়নি। Redmi Note 5 Pro ফোনটি চিনে Redmi Note 5 নামে লঞ্চ করা হয়েছে। আর এই জন্য Note 6 Pro ফোনটি চিনে Redmi Note 6 নামে লঞ্চ করার সম্ভবনা আছে।

Redmi 7 সিরিজের এই স্মার্টফোনের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই ফোনে স্পেসিফিকেশান আর ফিচার্সের বিষয়ে কিছু জানা যায়নি। তবে আশা করা হচ্ছে যে এই স্মার্টফোন গুলি উন্নত হার্ডওয়্যার আর উন্নত ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হবে।

আর এই সময়ে লঞ্চ হওয়া ফোন গুলি নচ ডিসপ্লের সঙ্গে আসা আর তাই আশা করা হচ্ছে যে এই ফোন গুলিতেও নচ থাকবে। আর এই স্মার্টফোনে ভাল ক্যামেরা, ভাল চিপসেট আর বেশি স্টোরেজ আর র‍্যাম থাকতে পারে। আর এই ফোনটির লঞ্চ ডেট যত সামনে আসবে এই ফোন গুলির বিষয়ে তত বেশি খবর সামনে আসতে থাকবে।

Digit.in
Logo
Digit.in
Logo