Redmi-র নতুন স্মার্টফোন Redmi 10A Sport ভারতে লঞ্চ, জানুন কী ফিচার আছে?

Redmi-র নতুন স্মার্টফোন Redmi 10A Sport ভারতে লঞ্চ, জানুন কী ফিচার আছে?
HIGHLIGHTS

ভারতে এল Redmi এর নতুন বাজেট ফ্রেন্ডলি ফোন

এই নতুন ফোনটির নাম Redmi 10 sport

একাধিক অত্যাধুনিক ফিচার রয়েছে, সঙ্গে আছে 6GB RAM

ভারতে এল Redmi এর নতুন ফোন। Redmi 10A sport লঞ্চ করল দেশে। এটি একটি অন্যতম বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন। শাওমি কোম্পানির সাব ব্র্যান্ড Redmi এর ফোনটির দাম খুব কম রাখা হয়েছে যাতে এটিকে Affordable Smartphone হিসেবে তুলে ধরা যায়। ফলে এই কথা নিঃসন্দেহে বলা যায় যে এই ফোনটির দাম মধ্যবিত্তের সাধ্যের মধ্যেই। Redmi 9A এর সাকসেস মডেল হিসেবে Redmi 10A sport লঞ্চ করল।

Redmi 10A এর আগেই ভারতে এসে গিয়েছিল। এই ফোনটি চলতি বছরের অর্থাৎ 2022 এর এপ্রিলে লঞ্চ করেছিল ভারতে। তখন এক ফোনটির দুটি ভ্যারিয়েন্ট লঞ্চ করেছিল। Redmi 10A এবং 10A sport এর মধ্যে রয়েছে বহু মিল। তফাৎ কেবল RAM এবং Inbuilt storage configuration এ। Redmi 10A এবং 10A sport দুটোতেই রয়েছে MediaTek Helio G25 প্রসেসর সঙ্গে দেওয়া হয়েছে একটি 13 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা।

Redmi 10A sport এর দাম কত?

Redmi এর এই নয়া ফোনটির দাম মাত্র 10999 টাকা! হ্যাঁ ঠিকই পড়লেন। এতটাই সস্তা। এতে রয়েছে 6GBRAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। ভাবছেন কোথা থেকে কিনবেন এই ফোনটি? ভারতের অন্যতম জনপ্রিয় E-Commerce site, Amazon এ কিনতে পাওয়া যাবে এই ফোনটি। পাশাপাশি Redmi এর অরিজিন্যাল সাইট অর্থাৎ Mi.com থেকেও এই ফোন কেনা যাবে। আপাতত ফোন তিনটে রঙে পাওয়া যাবে, সেই তিনটে রং হল চারকোল ব্ল্যাক, সি ব্লু, এবং স্লেট গ্রে।

Redmi 10A sport

কী কী ফিচার রয়েছে এই ফোনটিতে?

Redmi 10A sport এ রয়েছে 6.53 ইঞ্চির একটি HD+ IPS ডিসপ্লে, যা চলবে MediaTek Helio G25 প্রসেসরের সাহায্যে। পাশাপাশি রয়েছে ডুয়াল সিমের স্লট। এই ফোনটির প্রসেসরের সঙ্গে 6GB অবধি RAM যুক্ত রয়েছে। ফোনটিতে থাকছে কেবল একটি রিয়ার ক্যামেরা। 13 মেগাপিক্সেলের ক্যামেরা থাকছে এই ফোনে। পাশাপাশি 5 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকছে ভিডিও কল এবং সেলফি জন্য।

এই ফোনের এমনই স্টোরেজ 128 GB তবে মাইক্রো এসডি কার্ড লাগিয়ে সেটাকে 512 GB অবধি এক্সটেন্ড করা যায়। 4G LTE কানেক্টিভিটির সুবিধাও থাকছে Redmi 10A sport এ। সঙ্গে থাকবে 10W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি। আর ফোনটির ওজন? মাত্র 194 গ্রাম।

Digit.in
Logo
Digit.in
Logo