Redmi কম দামে আনছে Redmi 10 Prime Plus 5G, ফোনে থাকবে দুর্দান্ত ফিচার এবং শক্তিশালী প্রসেসর

Redmi কম দামে আনছে Redmi 10 Prime Plus 5G, ফোনে থাকবে দুর্দান্ত ফিচার এবং শক্তিশালী প্রসেসর
HIGHLIGHTS

এই Redmi ফোনটি আগে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডে লিস্ট করা হয়েছে

Redmi 10 Prime Plus 5G স্মার্টফোন চিনে লঞ্চ হওয়া Redmi Note 11E-এর একটি রিব্র্যান্ড ভার্সন হতে পারে

Redmi-এর এই স্মার্টফোনটি MediaTek Dimensity 700 প্রসেসরের সঙ্গে লঞ্চ হবে

Redmi কোম্পানি তার নতুন Redmi 10-সিরিজ স্মার্টফোনে কাজ করছে। Redmi-এর এই স্মার্টফোনটি ভারতে Redmi 10 Prime Plus 5G নামে লঞ্চ হতে পারে। এই স্মার্টফোনের ভারতীয় ভ্যারিয়্যান্টের ফার্মওয়্যার অনলাইনে স্পট করা হয়েছে, যার থেকে জানা যায় যে এই ফোনটি শীঘ্রই লঞ্চ হতে পারে। এই Redmi ফোনটি আগে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডে লিস্ট করা হয়েছে। রিপোর্ট থেকে জানা গিয়েচে যে Redmi 10 Prime Plus 5G স্মার্টফোন চিনে লঞ্চ হওয়া Redmi Note 11E-এর একটি রিব্র্যান্ড ভার্সন হতে পারে।

Redmi 10 Prime Plus 5G

Redmi 10 Prime Plus 5G এর ফার্মওয়্যার অনলাইনে দেখা গেছে। এর সাথে এই স্মার্টফোনের মডেল নম্বর 22041219I লিস্ট করা হয়েছে। মডেল নম্বরের শেষদিকে I আছে যা এটিকে ভারতীয় ভ্যারিয়্যান্ট বলে কানফর্ম করে। এই মডেল নম্বর সহ, Xiaomi-এর এই স্মার্টফোনকে BIS সার্টিফিকেশনে লিস্ট করা হয়েছে। Kacper Skrzypek-এর মতে, Redmi 10 Prime Plus 5G স্মার্টফোনটি নতুন নয়, তবে এই ফোনটি চিনে লঞ্চ হওয়া Redmi Note 11E-এর একটি রিব্র্যান্ডেড ভার্সন।

Redmi 10 Prime plus 5G

Redmi 10 Prime Plus 5G স্পেসিফিকেশন

Redmi 10 Prime Plus 5G স্মার্টফোন যদি Redmi Note 11E-এর একটি রিব্র্যান্ডেড ভার্সন হয়, তবে Xiaomi-এর এই ফোনটি একটি 6.5-ইঞ্চি FHD+ ডিসপ্লে সহ লঞ্চ করা হবে, যার রিফ্রেশ রেট 90Hz হবে। এর সাথে ডিসপ্লেতে ওয়াটারড্রপ নচ দেওয়া যেতে পারে। Redmi-এর এই স্মার্টফোনটি MediaTek Dimensity 700 প্রসেসরের সঙ্গে লঞ্চ হবে। Xiaomi-এর এই ফোনটি 5,000mAh ব্যাটারি এবং 18W ফাস্ট চার্জিং দ্বারা সাপোর্ট হবে। এর সাথে, এই ফোনটি Android 12 ভিত্তিক MIUI 13-এ চলবে।

ক্যামেরার কথা বললে, Redmi 10 Prime Plus 5G স্মার্টফোনে 50MP + 2MP ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ফোনে একটি 5MP সেলফি ক্যামেরা রয়েছে। এই ফোনে একটি 3.5mm হেডফোন জ্যাক রয়েছে। খবর রয়েছে যে Xiaomi কয়েক দিনের মধ্যে Redmi 10 Prime Plus 5G স্মার্টফোনের ভারত লঞ্চের ঘোষণা দিতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo