Realme Yo Days Sale: Relame 3, Relame 2 Pro, Relame U1 ও অন্যান্য জিনিসে দারুন অফার পাওয়া যাচ্ছে

Realme Yo Days Sale: Relame 3, Relame 2 Pro, Relame U1 ও অন্যান্য জিনিসে দারুন অফার পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই সেল আজ থেকে শুরু হচ্ছে

আগামী 12 এপ্রিল পর্যন্ত চলবে

এই সেল আপনারা দারুন সব অফার পাবেন কোম্পানির অফিসিয়াল সাইটে

রিয়েলমি তাদের Realme Yo Days Sale  য়ের কথা জানিয়েছে এই সেলের মাধ্যমে কোম্পামি গত বছর থেকে এই বছরের মধ্যে 6 মিলিয়ানের বেশি ফোন সেল করার আনন্দে মেতেছে। এই সেলের সময়ে ফোন কিনলে ইউজার্সরা সেরা অফারের ডিস্কাউন্ট ইত্যাদি পাবেন। এই অফার আর ডিস্কাউন্ট আপনারা Realme 3, Realme 2 Pro, Realme U1 ইত্যাদিতে পাবেন।

এই সেলের সময়ে আপনারা এই স্মার্টফোনে সেরা অফার আর ডিস্কাউন্টের সুবিধা পাবেন আর এই সেল ফ্লিপকার্ট আর অ্যামাজন ইন্ডিয়া আর কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে করা হচ্ছে এই সেল 9 এপ্রিল মানে আজ থেকে শুরু হয়ে 12 এপ্রিল পর্যন্ত চলবে। আর এই সেলে relame 3 ফোনটি যা সম্প্রতি কোম্পানি লঞ্চ করেছিল তাও কেনা যাবে।

আমরা যদি এই ফোনের মানে Relame 3 ফোনের বিষয়ে বলি তবে এই ফোনটি আজ দুপুর 12 টার সময়ে সেল করা হবে আর এছাড়া এর দ্বিতীয় সেল আবার 11 এপ্রিল দুপুর 12টার সময়ে হবে। আর আপনারা এটি ফ্লিপকার্ট আর Relame.com থেকে কিনতে পারবেন। আর এছাড়া আপনাদের বলে রাখি যে প্রায় 1000 জন ইউজার Radiant Blue ভার্সানের স্মার্টফোন কোম্পানির ওয়েবসাইট থেকে একটি R-Pass পেতে পারেন।

আর এছাড়া Realme 2 Pro ফোনটি এই সেল আপনারা 1000 টাকার ডিস্কাউন্টে কিনতে পারবেন। আর সব চ্যানেলে এর সেল হবে। আর এর জন্য আপনাররা যদি relame.com থেকে কেনেন তবে প্রথম 500 জন ক্রেতা Relame 2 Pro ফোনটির সঙ্গে Relame Buds ফ্রিতে পাবেন। আর আপনারা এই অফার 10 এপ্রিল 11.A.m য়ে পাবেন। আর এখানে আপনারা অন্য ফোনেও দারুন অফার পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo