ভারতের প্রথম 64MP ক্যামেরার ফোন RELME XT লঞ্চ হল

ভারতের প্রথম 64MP ক্যামেরার ফোন RELME XT লঞ্চ হল
HIGHLIGHTS

Realme 5 সিরিজের মতনই অনেক দিন ধরে Realme XT ফোন নিয়ে আলোচনা হয়েছিল

তবে Relame XT ভারতের প্রথম ফোন যা 64MP র ক্যামেরার সঙ্গে এসেছে

ফোনটি তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে

ভারতে Realme 5 সিরিজ লঞ্চ হওয়া নিয়েও আলদা একটা উত্তেজনা ছিল ঠিক তেমন ছিল Relame XT ফোনের লঞ্চ নিয়েও। তবে এই ফোনের ক্ষেত্রে একটি বড় বিষয় এই যে এই ফোনের ক্যামেরা। আজকে ভারতে এই Relame XT ফোনটি লঞ্চ হয়েছে। আর এই ফোনটি ভারতের প্রথম ফোন যা 64MP র ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে।

এই Relame XT ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির ফুল HD+ AMOLED ডিসপ্লে পাবেন আর এই ফোনে এর সঙ্গে আছে একটি ওয়াটার ড্রপ নচ।

Relame XT ফোনের স্পেসিফিকেশান

এই রিয়েলমি ফোনে কোম্পানি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 712AIE অক্টা কোর প্রসেসার দিয়েছে। আর এই Realme XT ফোনটি ভারতে তিনটি ভেইয়েন্টে লঞ্চ করা হয়েছে। এই ফোনের র‍্যাম 4GB.6GB আর 8GB আর এই ফোনটির সর্বাধিক স্টোরেজ 128GB । এই ফোনে আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনে 20W ফাস্ট চার্জ সাপোর্ট করে। RealmeXT VOOC3.0 ফ্ল্যাশচার্জ যুক্ত। আর এই ফোনে এর সঙ্গে কালার OS 6 দেওয়া হেয়ছে। আর এই ফোনটিতে ডার্ক মোড আছে। ফোনে আপনারা ডল্বি অ্যাটমস স্পিকার পাবেন। আর এই ফোনে ছবি তোলার জন্য কাস্টমাইজ করা যায়। ফোনে ডিজিটাল ওয়েবলিং আর অ্যাপ ক্লোন দেওয়া হয়েছে।

আমরা যদি Relmae XT ফোনের ক্যামেরার কথা বলি তবে এই ফোনে আপ[নারা 64MP র ক্যামেরা পাবেন আর এর সঙ্গে ভারতে এটি প্রথম ফোন যা এই ক্যামেরার সঙ্গে এসেছে যদিও চিনে 64MP র সঙ্গে Redmi Note 8 Pro লঞ্চ হেয়ছে। আর রিয়েলমি তাদের 5 সিরিজ ফোনের সঙ্গে কোয়াড ক্যামেরা ফোন লঞ্চ করা শুরু করেছে। আর এই ফোনে আপনারা এর সঙ্গে 8MP র একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর 2MP র একটি মাইক্রো লেন্স আর একটি 2MP র ডেপথ সেন্সার পাবেন। আর এই ফোনের ফ্রন্টে আছে একটি 16MP র ক্যামেরা। ফোনটি USB Type C সাপোর্ট করে।

ভারতে Realme XT ফোনের দাম

ভারতে Relame XT ফোনটি 15,999 টাকার প্রাথমিক দামে লঞ্চ করা হয়েছে এটি এই ফোনের 4GB/64GB ভেরিয়েন্টের দাম। আর এই ফোনের 6GB/64GB আর 8GB/128GB র দাম যথাক্রমে 16,999 টাকা আর 18,999টাকা। Relmae XT ফোনটি আপনারা দুটি রঙে কিনতে পারবেন এই ফোনের প্রথম সেল 16 সেপ্টেম্বর হবে।

ভারতে রিয়েলমি আরও অনেক কিছু লঞ্চ করেছে

ভারতে কোম্পানি তাদের Relame Xt ফোন লঞ্চের সঙ্গে সঙ্গে 399 টাকার একটি এই ফোনের আইকনিক কেস লঞ্চ করেছে। আর এর সঙ্গে কোম্পানি একটি 10000mAH ক্ষমতা সম্পন্ন Realme Power bank লঞ্চ করেছে। আর এর সঙ্গে কোম্পানির ফোনই নয় আপনারা ল্যাপটপ কিনতে পারবেন। আর এটি আপনারা মাত্র 1,299 টাকায় পাবেন আর এটি সেপ্টেম্বরের শেষে মধ্যে ফ্লিপকার্ট আর অফলাইনে কেনা যাবে।

আর এর সঙ্গে আপনারা কেসটি রিয়েলমি ডট কম থেক আর অফলাইনে কিনতে পারবেন। আর এর সঙ্গে কোম্পানি রিয়েলমি ইয়ারবারড লঞ্চ করেছে। আর এটি তিনটি রঙে লঞ্চ করা হয়েছে সবুজ, কমলা আর কালো রঙে লঞ্চ করা হয়েছে। আর এর দাম 1,799 টাকা। আর এটি অ্যামাজন ইন্ডিয়া আর রিয়েলমি ডট কমে কেনা যাবে আর এটি আপনারা অফলাইনেও কিনতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo