REALME X50 PRO 5G তে 64MP র কোয়াড ক্যামেরা থাকতে পারে

REALME X50 PRO 5G তে 64MP র কোয়াড ক্যামেরা থাকতে পারে
HIGHLIGHTS

Realme X50 Pro 5G তে 64MP র কোয়াড ক্যামেরা থাকতে পারে

আর এর সঙ্গে এই ফোনে একটি ডুয়াল সেলফি ক্যামেরা থাকতে পারে

Realme X50 Pro 5G স্মার্টফোনটি ভারতে 24 ফেব্রুয়ারি একটি ইভেন্টের সময়ে লঞ্চ করা হতে পারে। আর এবার লঞ্চ ডেট সামনে এসেছে আর এই ফোনের বিষয়ে বেশ কিছু জিনিস জানা যাচ্ছে। আর এই ফোনে আপনারা 65W য়ের ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন আর এই ফোনে 90Hz রিফ্রেশরেট থাকবে। আর কোম্পানি এই ফোনের বিষয়ে নতুন খবর সামনে এসেছে।

এই ফোনটি রেয়ার ক্যামেরার বিষয়ে জানা গেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনটির ক্যামেরা ভার্টিকাল ফর্মে দেখা যাবে আর এই ফোনে কোয়াড ক্যামেরকা দেখা যাবে। আর এই ফোনটিতে আপনারা 20X Zoom পাবেন। আর ফোনের স্লেফি ক্যামেরাতে আপনারা ডুয়াল ক্যামেরা পাবেন।

কোম্পানির শেয়ার করা একটি টিজার ইমেজে আর ইনভাইট সামনে এসেছে আর বলা হচ্ছে যে এই ফোনটি একটি ডুয়াল পাঞ্চ হোল কাট আউট ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটির ফ্রন্ট ক্যামেরাতে তা থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনের ডিসপ্লে এজও থাকতে পারে।

সম্প্রতি কোম্পানির CEO Xu Qi Chase জানিয়েছেন যে Realme X50 Pro 5G ফোনটির মডেল নাম্বার RMX2071 হবে আর এর সঙ্গে এই ফোনে আপনারা কোয়াল্কমের লেটেস্ট ফ্ল্যাগশিপ প্রসেসার মানে স্ন্যাপড্র্যাগন 865 চিপসেট থাকবে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা 12GB পর্যন্ত র‍্যাম পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা 256GB পর্যন্ত UFS 3.0 স্টোরেজ পাবেন। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন X55 চিপসেট পাবেন আর এর সঙ্গে এই ফোনে 5G কানেক্টিভিটি দেখা গেছে।

জানা গেছে যে এই ফোনে অ্যান্ড্রয়েড 10 থাকবে। আর এই ফোনটি রিয়েলমি UI দেখা যাবে। আর এই ফোনে আপনারা Antutu র বেঞ্চ মার্ক সাইটে দেখেছিলেন। আর এটি সেখানে 574,985 স্কোর করেছিল।

এই পরবর্তী ফোনটি বিষয়ে লিক এসেছিল যা থেকে এই ফোনের 2400 x 1080 পিক্সাল স্ক্রিন রেজিলিউশান যুক্ত ফুল HD+ ডিসপ্লে থাকবে যা 20:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে আসবে আর এটি 120Hz রিফ্রেশ রেট দেখা যাবে। আর এই ফোনের ব্যাটারি এখনও পর্যন্ত জানা জায়নি আর এটি 50W ফাস্ট চার্জের সঙ্গে আসবে বলে মনে করা হচ্ছে।

X50 প্রো ফোনটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন ছাড়া কোম্পানি এর আগে তাদের স্মার্টটিভ্রি বিষয়ে বলেছিল যা MWC তে আশার কথা ছিল। আর এখন যখন MWC ই হচ্ছে না তখন আর সেই টিভিও এখন আসবে বলে মনে হয়না।  Realme X50 Pro 5G MWC 2020 তে 24 ফেব্রুয়ারি লঞ্চ হওয়ার কথা ছিল। আর এই ফোনটি এবার লঞ্চ হতে চলেছে।  

Digit.in
Logo
Digit.in
Logo