REALME X50 আর REALME X50 YOUTH EDITON য়ের স্পেক্স লিক হয়েছে

REALME X50 আর REALME X50 YOUTH EDITON য়ের স্পেক্স লিক হয়েছে
HIGHLIGHTS

Realme X50 আর Realme X50 Youth Editionয়ের বিষয়ে নতুন খবর জানা গেছে

Realme X50 Youth Edition টি Realme X50র ছোট ভেরিয়েন্ট হবে

স্মার্টফোনের বাজারে 5G একটি বড় বিষয়ে হয়ে উঠে আসছে আর নতুন নেটওয়ার্ক ডাতা কঞ্জিউমারের ক্ষেত্রে বড় পরিবর্তন আসবে। আর বেশিরভাগ স্মার্টফোন  5G নেটওয়ার্ক আশার আগেই 5G ফোন তৈরি করে চলেছে বা এই ধরনের ফোনে কাজ করছে। আর Realme  এই তালিকায় নিজদের নাম যুক্ত করার জন্য Realme X50 নিয়ে কাজ করছে আর আশা করা হচ্ছে সামনের সপ্তাহে ডিভাইস লঞ্চ করা হবে।

স্মার্টফোনটির বিষয়ে লিক সামনে এসেছে।  Realme X50 ফোনের স্পেক্স শিটের য়ের সঙ্গে বাকি ডিভাইসের স্পেক্সও সামনে এসেছে। Realme X50 Youth Edition য়ের নামে আসতে চলা এই ডিভাইস Realme X50 র ভার্সান হবে। রিয়েলমির দুটি ফোনের স্পেসিফিকেশান রিয়েলমি ফ্যান পেজে দেখা গেছে।

পোস্ট অনুসারে Realme X50 ফোনের 90Hz য়ের 6.44 ইঞ্চির AMOLED ডিসপ্লের সঙ্গে আসবে আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 735 SoC আছে। আর এই ফোনে আপনারা 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ আছে। আর এই ফোনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ আর একটি 60MP র ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনের প্রাইমারি সেন্সার Sony IMX686 হতে পারে এর সঙ্গে ফোনে একটি 8MP র ওয়াইড অ্যাঙ্গেল শুটার, 2মেগাপিক্সালের ম্যাক্রো আর 2Mp র পোট্রেট লেন্স আছে। Realme X50 ফোনে ডুয়াল সেলফি ক্যামেরা থাকবে যার মধ্যে একটি 32MP র মেন ক্যামেরা আর 8MP র ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা থাকবে।

এই ফোনটি চিনে আসবে আর এটি রিয়েলমির ট্র্যাক রেকর্ড দেখে মনে হচ্ছে যে এই ফোনটি ভারতেও আসতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo