REALME X ফোনটি ভারতে 15 জুলাই লঞ্চ হতে পারে

REALME X ফোনটি ভারতে 15 জুলাই লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

এই ফোনটির চিনে দাম CNY 1,500

ফোনটি ভারতে এর থেকে বেশি দামে আসতে পারে

মাধব শেঠের টুইট থেকে এই বিষয়ে জানা গেছে

এর আগে আমরা জেনেছিলাম যে রিয়েলমি তাদের Relame X ফোনটি ভারতে লঞ্চ করবে আর এবার এই ফোনের বিষয়ে নতুন একটি খবর সামনে এসেছে। রিপোর্ট অনুসারে Realme X ফোনটির ভারতে লঞ্চ ডেটের বিষয়ে জানা গেছে।

এই ফোনটি এই মাসের দ্বিতীয় সপ্তাহে ভারতে লঞ্চ হবে। এই ফোনের বিষয়ে কোম্পানির CEP মাধব শেঠ একটি টুইট করেছেন আর সেখানে এই ফোনের একটি লিমিটেড এডিশান টিজ করা হয়েছে। আর টুইটারের পোস্ট থেকে এই ফোনের টিজার ভিডিও দেখা গেছে আর সেখানে এই ফোন লঞ্চ করার বিষয়ে জানা গেছে।

টিজার অনুসারে Relame X ফোনটি 15 জুলাই দুপুর 12.30 p.m য়ে লঞ্চ করা হবে।আ র এর আগে জানা গেছিল যে এই ফোনটি জুলাই মাসে লঞ্চ করা হবে তবে সেই সময়ে এই ফোনের লঞ্চ ডেটের বিষয়ে কিছু জানা জায়নি। এই ফোনটির একটি স্পেশাল স্পাইডারম্যান থিম এডিশানও স্পেশাল রিটেল প্যাকেজিংয়ের সঙ্গে আনা হবে।

মে আসে রিয়েলমির CEO মাধব শেঠ জানিয়েছিলেন যে Relame X ফোনটি ভারতে 18,000 টাকা থেকে 20,000 টাকার মধ্যে লঞ্চ করা হবে। আর এই ফনটি এই সময়ে চিনে CNY 1,500 মানে 15,000 টাকায় লঞ্চ কেনা যাচ্ছে।

আর এই ফোনটির ভারতের বাজারের দাম দেখা হয় তবে তা চিনের থেকে বেশি আর এই ফোনে নচ লেস ডিজাইন আর 48MP ক্যামেরা ফোন আর মিড রেঞ্জ ডিভাইস ইউজারদের জন্য আসতে পারে। আর আশা করা হচ্ছে যে এই ফোনটির ফিচার গ্রাহকদের পছন্দ হবে।

Digit.in
Logo
Digit.in
Logo