15 মে REALME X ফোনটি লঞ্চ হবে

15 মে REALME X ফোনটি লঞ্চ হবে
HIGHLIGHTS

Realme X য়ের লঞ্চ ডেট জানা গেছে

Relame X Lite বা Youth Edition ও লঞ্চ হতে পারে

কোম্পানির ফ্ল্যাগশিপ ফোন হবে Realme X

Realme একের পরে এক তাদের Relame X ফোনটি নিয়ে টিজ করেই চলেছে। আর এবার কোম্পানি জানিয়েছে যে এই ডিভাইসটি 15 মে চিনে লঞ্চ করা হবে। আর কোম্পানি তাদের ওয়েবোর অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে এই বিষয়ে জানিয়েছে । রিপোর্ট অনুসারে অনলাইন ই রিটেল JD আর Suning য়ে ডিভাইসের জন্য রিজার্ভেশান সুরু হবে। আর কোম্পানি তাদের অন্য ডিভাইস ealme X Lite(বা Youth Edition)  ও লঞ্চ করতে পারে।

Realme X সম্প্রতি ভিউ অফা এডিশান স্ট্যান্ডার্স (BIS) য়ে দেখা গেছে। আর এর আগের লিক অনুসারে এই ডিভাইসের দুটি ভেরিয়েন্ট লঞ্চ করা হবে আর এর মধ্যে এক্তি স্ন্যাপড্র্যাগন 730 আর অন্যটি স্ন্যাপড্র্যাগন 855 SoC হবে। আর Relame X Lite বা Young Edition কে স্ন্যাপড্র্যাগন 730 SoC র সঙ্গে লঞ্চ করা হবে।

Realme X ফোনে 6.5 ইঞ্চির OLED ডিসপ্লে থাকতে পারে যা ফুল HD+ রেজিলিউশানের সঙ্গে আসবে। আর এই ফোনের গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দেওয়া হতে পারে আর এই ডিভাইসটি সিক্সথ জেনারেশানের অপ্টিকাল ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত হবে।

স্মার্টফোনের ব্যাকে 48MP+5MP র ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হবে আর যা TENAA র লিস্টিং অনুসারে ডিভাইসের ফ্রন্টে এক্তি 16MP র সেন্সার থাকবে। আর Relame X ফোনে আপনারা 6GB র‍্যাম আর 64GB স্টোরেজটি CNY 1,599 (Rs 16,500 সম্ভাব্য) দামে লঞ্চ করা হতে পারে আর এই ফোনের 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্ট CNY 1,799 (Rs 18,500 সম্ভাব্য ) দামে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনের 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্ট CNY 1,999 (Rs 20,600 সম্ভাব্য) দামে লঞ্চ করা হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo