REALME 5I আর REALME C3 ফোনের ওপর কাজ হচ্ছে?

REALME 5I আর REALME C3 ফোনের ওপর কাজ হচ্ছে?
HIGHLIGHTS

সিঙ্গারপুরের টেলিকম রেগুলারেটারি অথারিটি IMDA স্পট করেছে

বাজেট সেগমেন্টের পরবর্তী ফোন হবে Realme C3

এই বছরে Realme স্মার্টফোনের ক্ষেত্রে তাদের একাধিক ফোন এনেছে। তাদের লেটেস্ট ফোন Realme X2 স্ন্যাপড্র্যাগন 730G র সঙ্গে এসছে। আর এই ফোনটি 2020 সালের অনেক ফোনকে করা টক্কর দিতে পারে।

সিঙ্গাপুর টেলিকম রেগুলেটারি অথারিটি IMDA (Infocomm Media Development Authority) Relame 5i আর Realme C3 স্পট করা হয়েছে।

আর যদি আপনারা Realme 5i ফোনটি দেখেন তবে এটি রিয়েলমি 5 সিরিজের ফোন হবে। এই ডিভাইসটি IMDA র ডাটাবেসে RMX2030 মডেল নাম্বারের সঙ্গে দেখা গেছে। আর এই ফোনের স্পেক্সের বিষয়ে এখনও কিছু জানা জায়নি। আর অন্য দিকে  Realme C3ফোনটি IMDA র ডাটাবেসে RMX1941 মডেল নাম্বারের সঙ্গে দেখা গেছে। আর এই ফোনটি Realme C2র জায়গায় আসবে তবে এই নতুন ফোনের স্পেক্সের বিষয়েও কিছু জানা জায়নি।

Realme C3 একটি বাজেট ফোন হবে যা C সিরিজের ফোনে আসবে। আর এই সিরিজে এর আগে C1, C2 ফোন দুটি দেখা গেছে। আর Realme C2 ফোনে 6.1 ইঞ্চির ডউড্রপ নচ আছে যা HD+ রেজিলিউশান স্ক্রিনে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে একটি অক্টা কোর হেলিও P22 প্রসেসার আছে। যা 2.0Ghz ক্লক স্পিডে কাজ করে। আর এই ফোনে আছে 4000mAh য়ের ব্যাটারি।

ক্যামেরার ক্ষেত্রে মোবাইল ফোনে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন আর এতে একটি 13MP র প্রাইমারি ক্যামেরা আর একটি 2Mp র সেকেন্ডারি ক্যামেরা আছে। আর এই ফোনে ট্রিপেল সিম স্লট আছে। ফোনে আপনারা AI সুবিধা পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo