লঞ্চের আগে লিক হল Realme Narzo 50 5G ডিটলে, ফোনে থাকবে দুর্দান্ত ফিচার এবং দুর্ধর্ষ ডিজাইন

লঞ্চের আগে লিক হল Realme Narzo 50 5G ডিটলে, ফোনে থাকবে দুর্দান্ত ফিচার এবং দুর্ধর্ষ ডিজাইন
HIGHLIGHTS

কোম্পানি আগামী সপ্তাহে ভারতে একটি ভার্চুয়াল ইভেন্টে Realme Narzo 50 5G এবং Realme Narzo 50 Pro লঞ্চ করবে

Realme Narzo 50 Pro 5G ফোনটি Geekbench-এ দেখা যায়

রিয়েলমির Narzo 50 5G 8mm এর হবে, যা বেশ পাতলা এবং 2D ডিজাইন সাপোর্ট করবে

Realme Narzo 50 সিরিজের ভারত লঞ্চ নিয়ে অনলাইনে প্রায় খরব পাওয়া যাচ্ছে। কোম্পানি জানিয়েছে যে এই সিরিজের ফোন -Realme Narzo 50 5G এবং Realme Narzo 50 Pro 5G ভারতে 18 মে লঞ্চ করা হবে। সম্প্রতি Realme Narzo 50 Pro 5G ফোনটি Geekbench-এ দেখা যায়, যেখান থেকে ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে অনেক কিছু জানা গিয়েছে। এবার রিয়েলমি নারজো 50 5G ফোনের স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে।

কোম্পানি আগামী সপ্তাহে ভারতে একটি ভার্চুয়াল ইভেন্টে Realme Narzo 50 5G এবং Realme Narzo 50 Pro লঞ্চ করবে। গত কয়েকদিন ধরে ফোনগুলি একাধিকবার টিজ করা হয়েছে। আমাদের কাছে এই ফোন সম্পর্কে এক্সক্লুসিভ ফটো এবং তার ফিচার সম্পর্কে খবর রয়েছে।

লঞ্চের আগে, আমরা অর্থাৎ ডিজিট ফোনের ডিজাইনের সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্যের পাশাপাশি ডিভাইসের এক্সক্লুসিভ এবং হাই-কোয়ালিটি রেন্ডার এবং মার্কেটিং ইমেজ পেয়েছে। আমরা জানতে পেরেছি যে রিয়েলমির Narzo 50 5G 8mm এর হবে, যা বেশ পাতলা এবং 2D ডিজাইন সাপোর্ট করবে। Kevlar Speed টেক্সচার থাকবে ফোনের পিছনের প্যানেলে।

Realme Narzo 50 5G এর ফিচার এবং স্পেসিফিকেশন (অনুমানিত)

রিয়েলমির এই ফোনটি 6 জিবি র‍্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসতে পারে। প্রসেসর হিসেবে কোম্পানি এই ফোনে MediaTek Dimensity 810 চিপসেট দেবে বলে আশা করা হচ্ছে। ফটোগ্রাফির জন্য ফোনে একটি 13-মেগাপিক্সেল প্রাইমারি এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা থাকবে। কোম্পানির এই আপকামিং হ্যান্ডসেটটি 4800mAh ব্যাটারি এবং 33W ফাস্ট চার্জিং সহ আসতে পারে। ফোনের ডিসপ্লে 6.6 ইঞ্চি হতে পারে। OS এর কথা বললে, ফোনটি অ্যান্ড্রয়েড 12 এর উপর ভিত্তি করে Realme UI 3.0 আউট অফ দ্য বক্স পেতে পারে।

Realme Narzo 50 Pro 5G ফোনের ফিচার এবং স্পেসিফিকেশন (অনুমানিত)

ফোনে 6.4-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে দেওয়া যেতে পারে। কোম্পানি এই ফোন 8GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজে সহ লঞ্চ করতে পারে। প্রসেসর হিসাবে, এটি MediaTek Dimension 920 5G পাওয়ার সম্ভাবনা রয়েছে। ফটোগ্রাফির জন্য, ফোনের পিছনে একটি 48-মেগাপিক্সেল প্রাইমারি এবং 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এই ফোনটি 5000mAh ব্যাটারি সহ আসতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo