Realme Narzo 10A-এর আজ প্রথম সেল, ৯০০০ টাকার কম দামের এই ফোন হতে পারে আপনার

Realme Narzo 10A-এর আজ প্রথম সেল, ৯০০০ টাকার কম দামের এই ফোন হতে পারে আপনার
HIGHLIGHTS

Realme Narzo 10A ফোনটির দাম ৮,৪৯৯ টাকা

Realme Narzo 10A ফোন Flipkart ও Realme.Com-এ বিক্রি করা হবে

REALME Narzo 10 ও Narzo 10A সম্প্রতি ভারতে লঞ্চ করা হয়েছে। রিয়েলমি-র এই দুটি ফোন নারজো ১০ ও নারজো ১০এ মিডরেঞ্জ এবং বাজেট সেগমেন্টের মধ্য়ে আনা হয়। বলে দি য়ে এই ফোনের বিক্রি আজ থেকে শুরু করা হবে।

আজ এই সিরিজের নারজো ১০এ (Narzo 10A) এর প্রথম সেল হবে। এই ফোন লঞ্চের পর প্রথমবার বিক্রি করা হবে। এই সেলটি দুপুর ১২ টা থেকে ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট (Flipkart) এ শুরু হবে। আসুন এক নজরে দেখে নি REALME NARZO 10A এর দাম ও স্পেসিফিকেশন…

Realme NARZO 10A দাম ও উপলব্ধতা :

ভারতে রিয়েলমি নারজো ১০এ মাত্র একটি বিক্লপের সাথে লঞ্চ হয়েছে। নারজো ১০এ ফোন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে বাজারে হাজির করা হয়, এই ফোনটির দাম ৮,৪৯৯ টাকা।

কোম্পানির এই ফোন Flipkart ও Realme.Com-এ বিক্রি করা হবে।  Narzo 10A এর বিক্রি শুরু করা হবে ২২ মে থেকে।

REALME NARZO 10A স্পেসিফিকেশন :

নারজো ১০ এর মতো এই ফোনেও ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিস্প্লের রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল যার আসপেক্ট রেশিও ২০:৯।  এই ফোনেও গরিলা গ্লাস ৩-এর প্রটেকশন দেওয়া হয়েছে। প্রসেসর এর যদি নজর দি তাহলে ফোনে মিডিয়াটেক হেলিও G80 ব্য়বহার করা হয়েছে। এই ফোন ও দুটি রঙে পাওয়া যাবে- সাদা ও নীল।

ক্য়ামেরা জন্য় এই ফোনে থাকচে তিনটি রিয়ার ক্যামেরা। রিয়েলমি নারজো ১০এ ফোনের মেন ক্য়ামেরা ১২ মেগাপিক্সলের রয়েছে। এর সাথে রয়েছে দুটি আরও ক্য়ামেরা যা ২ মেগাপিক্সেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। অন্য়দিকে সেলফির জন্য় ফোনে দেওয়া হয় ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া আপনি এই ফোনের ক্য়ামেরা দিয়ে ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করতে পারেন।

এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে যা ওটিজি রিভার্স চার্জিং সপোর্ট করে।

Digit.in
Logo
Digit.in
Logo