আজ আবার Realme Narzo 10, Narzo 10A কেনার সুজোগ, ফোনে মিলছে দুর্দান্ত অফার

আজ আবার Realme Narzo 10, Narzo 10A কেনার সুজোগ, ফোনে মিলছে দুর্দান্ত অফার
HIGHLIGHTS

Realme-র এই দুটি ফোন নারজো 10 ও নারজো 10A মিডরেঞ্জ এবং বাজেট সেগমেন্টে লঞ্চ করা হয়েছে

Narzo 10 ফোনে আপনি পাবেন 4GB RAM ও 128GB স্টোরেজ। এটির দাম 11,999 টাকা

narzo 10A ফোন 3GB RAM ও 32GB স্টোরেজের সাথে বাজারে হাজির করা হয়, এই ফোনটির দাম 8,999 টাকা

Realme Narzo 10 এবং Narzo 10A এই দুটি ফোন আজ আরেকবার সেলে বিক্রি করা হবে। এই দুটি ফোন দুপুর 12 নাগাদ Flipkart এবং Realme.com-এ বিক্রি করা হবে। রিয়েলমি-র এই দুটি ফোন নারজো 10 ও নারজো 10A মিডরেঞ্জ এবং বাজেট সেগমেন্টে লঞ্চ করা হয়েছে। এই দুটি স্মার্টফোন গত মাসে ভারতে লঞ্চ করা হয়েছিল।

ফোনের বিশেষ ফিচার যদি বলি তাহরে হল এতে 5000 mAh ব্যাটারি, Android 10 বেসড Realme UI দেওয়া হয়েছে। আসুন Realme Narzo 10 এবং REALME NARZO 10A এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

REALME NARZO 10 এবং NARZO 10A দাম ও উপলব্ধতা :

ভারতে রিয়েলমি নারজো ১০ ও নারজো ১০এ মাত্র একটি বিক্লপের সাথে লঞ্চ হয়েছে। নারজো ১০ ফোনে আপনি পাবেন 4 জিবি র‌্যাম ও 128 জিবি স্টোরেজ। এটির দাম 11,999 টাকা। অন্য়দিকে নারজো ১০এ ফোন 3 জিবি র‌্যাম ও 32 জিবি স্টোরেজের সাথে বাজারে হাজির করা হয়, এই ফোনটির দাম 8,999 টাকা। কোম্পানির এই দুটি ফোন Flipkart ও Realme.Com-এ বিক্রি করা হবে।

অফারের কথা যদি বলি তবে, রিয়েলমি নারজো ১০ ও নারজো ১০এ কে যদি Mobikwik অ্য়াপের মাধ্য়মে কেনন তবে গ্রাহকরা পাবেন 500 টাকার সুপরক্য়াশ। এছাড়া Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকরা 5% অনলিমিটেড ক্যাশব্যাক পাবে।

REALME NARZO 10 স্পেসিফিকেশন :

রিয়েলমি নারজো ১০ ফোনে দেওয়া হয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের। তার সাথে রয়েছে ৭২০ x ১৬০০ পিক্সেল রেজুলেশন যার আসপেক্ট রেশিও ২০:৯। ফোনের ডিস্প্লে তে থাকছে একটি মিনি ড্রপ নচ। নারজো ১০ ফোনে ২.৫ডি গরিলা গ্লাস ৩ দেওয়া হয় যা ডিস্প্লে কে সুরক্ষিত রাখবে। মিডিয়াটেক হেলিও G80 চিপসেটের সাথে লঞ্চ করা হয়েছে এই ফোনটি কে। এই ফোন বাজারে দুটি রঙে পাওয়া যাবে – সাদা ও সবুজ।

ক্যামেরা সম্পর্কে যদি কথা বলি তাহলে আমরা এই ফোনটি তে কোয়াড ক্য়ামেরা সেটআপ দেখতে পারবো। যাতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্য়ামেরা যার এফ/১.৮ অ্যাপারচার। এছাড়া আছে ৮ এমপি-র আলট্রা ওয়াইড লেন্স পোর্ট্রেট মোডের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা, সাথে থাকছে ২ এমপি-র ম্যাক্রো সেন্সর। অন্য় দিকে ফোনের ফ্রন্টে সেলফির জন্য় থাকছে ১৬ মেগাপিক্সেলের ক্য়ামেরা। এছাড়া ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে। এই ফোনে পাওয়ার-এর জন্য়ে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সপোর্ট করে।

REALME NARZO 10A স্পেসিফিকেশন :

নারজো ১০ এর মতো এই ফোনেও ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিস্প্লের রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল যার আসপেক্ট রেশিও ২০:৯।  এই ফোনেও গরিলা গ্লাস ৩-এর প্রটেকশন দেওয়া হয়েছে। প্রসেসর এর যদি নজর দি তাহলে ফোনে মিডিয়াটেক হেলিও G80 ব্য়বহার করা হয়েছে। এই ফোন ও দুটি রঙে পাওয়া যাবে- সাদা ও নীল।

ক্য়ামেরা জন্য় এই ফোনে থাকচে তিনটি রিয়ার ক্যামেরা। রিয়েলমি নারজো ১০এ ফোনের মেন ক্য়ামেরা ১২ মেগাপিক্সলের রয়েছে। এর সাথে রয়েছে দুটি আরও ক্য়ামেরা যা ২ মেগাপিক্সেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। অন্য়দিকে সেলফির জন্য় ফোনে দেওয়া হয় ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া আপনি এই ফোনের ক্য়ামেরা দিয়ে ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করতে পারেন। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে যা ওটিজি রিভার্স চার্জিং সপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo